মেইন ম্যেনু

জেনা দিওয়ানের জন্মদিন পার্টিতে সেলেনা-নিয়ালের চুমু!

মার্কিন সঙ্গীতশিল্পী সেলেনা গোমেজ ও নিয়াল হোরান একে অপরের সাথে ডেট করছেন বলে মিডিয়াতে গুজব ছড়িয়ে পড়েছে। গতমাসে তাদেরকে একসাথে কয়েকবার ডিনার করতে দেখা যাওয়ার পর থেকেই এই গুজবের সূত্রপাত।

যদিও বিভিন্ন মহল এটিকে স্রেফ বন্ধুত্ব বলছে, তবে সংবাদ মাধ্যম ভিন্ন কিছুই বলতে চাইছে। ই!নিউজের খবর অনুযায়ী গত শুক্রবার নাকি এক পার্টিতে এই দুজনকে চুম্বনরত অবস্থায় দেখা গেছে।

এই ঘটনার এক প্রত্যক্ষদর্শী জানান, পার্টিতে সেলেনা ও নিয়ালকে একসঙ্গে জড়িয়ে ধরে নাচতে ও চুমু খেতে দেখেছেন তিনি।

এই সাক্ষী আরো জানান, জেনা দিওয়ানের জন্মদিন পার্টিতে সেলেনা-নিয়ালকে একসাথে ঢুকতে দেখা যায়। সারা রাত পার্টি করার পর দুজন একসাথে বেড়িয়ে যান বলেও পার্টিতে থাকা একজন জানিয়েছেন।

সূত্রটি থেকে জানা যায়, তাদেরকে নাকি পার্টিতে খুবই ঘনিষ্ঠভাবে সময় কাটাতে দেখা গেছে। দুজন একসাথে অনেক ছবিও তুলেছেন। বন্ধুদের সাথে দুষ্টুমি করে ছবি তোলার সময় নিয়ালকে সেলেনার কাঁধে হাত রেখে জড়িয়ে ধরে থাকতেও দেখা গেছে বলে জানায় সূত্রটি।

গত ২৩ নভেম্বর ১৩ মাসের ছোট নিয়ালের সাথে ‘আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ড’য়ে অংশ নেন সেলেনা। তার আগে থেকেই দুজনকে রাতের খাবার খাওয়ার সময়ে ক্যামেরায় ফ্রেমবন্দী করেন সাংবাদিকরা।
তবে তাদের কয়েকজন বন্ধু জানান, সেলেনা-নিয়াল ডেট করছেন না। তারা শুধুই বন্ধু।

উল্লেখ্য, এর আগে পপ তারকা জাস্টিন বিবারের সাথে সেলেনা গোমেজের প্রেমের সম্পর্ক ছিলো, তবে তারা গত বছরেই সেই সম্পর্কের ইতি টানেন।



« (পূর্বের সংবাদ)