মেইন ম্যেনু

জেনে নিন আপনার সঙ্গী কতটা সৎ

বর্তমান সময়ে একে অপরের সঙ্গে যোগাযোগ করার হরেক রকম উপায় রয়েছে। সোশ্যাল নেটওয়ার্কের বদৌলতে তো আরও সহজ আলাপ জমানো। কিন্তু আলাপ বাড়াতে চাইলে তো আপনার নম্বর বা নিদেনপক্ষে ছবি তো লাগবেই।

এবার কিন্তু এই আলাপে একটু গোপনীয়তা আর রহস্য নিয়ে আসছে ব্লাইন্ডস্পট নামের এক নতুন অ্যাপস। ব্লাইন্ডস্পট এমন এক অ্যাপস যার মাধ্যমে আপনি, আপনার পরিচিত বা অপরিচিত কারোর সঙ্গে চ্যাট করতে পারেন নিজের পরিচয় সম্পূর্ণ গোপন রেখে।

ব্লাইন্ডস্পট আদতে এমন এক নাম-গোত্রহীন অ্যাপস, যেখানে আপনি মন খুলে যার-তার সঙ্গে চ্যাট করতে পারেন। তিনি আপনার পরিচিত হতেও পারেন বা না-ও হতে পারেন। কিন্তু আপনি থাকবেন সেফ জোনে। কারণ, অপর জন কোনও ভাবেই আপনার ফোন নম্বর, ছবি বা কোনওরকম পরিচয় জানতে পারবে না, যতক্ষণ না আপনি তাকে জানাচ্ছেন। কীভাবে কাজ করবে এই অ্যাপস?

খুব সহজ, প্রথমেই প্লে-স্টোর থেকে অ্যাপটি ডাউনলোড করুন। তারপর আপনার কন্টাক্ট্‌স লিস্টের সঙ্গে সিংক্‌ করিয়ে নিন, ব্যস। শেলানো গ্রুপ-এর তৈরি এই অ্যাপসের মাধ্যমে আপনি টেক্সট মেসেজ, ভিডিও, ভয়েস নোট, ছবি সবই পাঠাতে পারেন।

তাই অন্যজনের সঙ্গে একটু মজা করতে বা খানিকটা মেপে দেখতে এই অ্যাপসের শরণাপন্ন হতেই পারেন। আর যদি সঙ্গীকে নিয়ে প্রবল টেনশনে দিন কাটে, তা হলে ব্লাইন্ডস্পটের মাধ্যমে একটু পরীক্ষা করেই দেখুন না।