মেইন ম্যেনু

জেলফেরত বন্ধু সঞ্জয়ের সঙ্গে দেখা করেননি সালমান

মুম্বাই বিস্ফোরণ মামলায় অবৈধ অস্ত্র রাখায় ফেঁসে যাওয়া মুন্না ভাই খ্যাত তারকা অভিনেতা সঞ্জয় দত্ত কারাবন্দি থেকে মুক্তি পেলেন গত ২৫ ফেব্রুয়ারি। জেল থেকে সঞ্জয়ের মুক্তির পর তার সঙ্গে সাক্ষাৎ করেছেন বলিউডের বন্ধু বান্ধুবসহ সকল শুভাকাঙ্ক্ষিরা। কিন্তু তারসঙ্গে সুযোগ তৈরি হওয়ার পরও এখনো দেখা করেননি প্রাণের বন্ধু সুপারস্টার অভিনেতা সালমান খান!

সঞ্জয় দত্ত যখন জেল থেকে মুক্তি পেলেন, তখন বন্ধু সালমান ছিলেন দুবাইয়ে। গত কয়েকদিন সেখানে ছুটি কাটিয়ে দেশে ফিরেছেন তিন দিন হলো। কিন্তু এরমধ্যেও সময় করে সঞ্জয়ের সঙ্গে সাক্ষাৎ করেননি তিনি। যদিও গতকাল রাতে সঞ্জয়ের সঙ্গে সাক্ষাতের সুযোগ তৈরি হয়েছিল তার, কিন্তু বন্ধু সঞ্জয়ের সঙ্গে সাক্ষাতের কোনো আগ্রহ দেখাননি তিনি।

গতকাল রাতে মুম্বাইয়ের বনেদি রেস্টুরেন্টে কিশোর বাজাজের মেয়ে ক্রেষার বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠানে হাজির হয়েছিলেন সালমান। তার সঙ্গে ছিল তার ভাই সোহেল খান, ছোট বোন অর্পিতা, দেবর আয়ুশ শর্মা। সে একই অনুষ্ঠানে স্ত্রীসহ উপস্থিত হয়েছিলেন সঞ্জয় দত্তও। কিন্তু তারপরেও সঞ্জয়ের সঙ্গে দেখা হয়নি সালমানের!

কারণ, সালমান যখন ওই অনুষ্ঠানে হাজির হন তখনও সঞ্জয় অনুষ্ঠানস্থলে এসে পৌঁছাননি। আর সালমানও এখানে বর-কনেকে শুভেচ্ছা জানিয়ে ভ্যেনু ত্যাগ করেন। আর সালমান খান চলে যাওয়ার পরই বিবাহত্তোর সংবর্ধনায় উপস্থিত হন সঞ্জয়!

উল্লেখ্য,, দীর্ঘ পাঁচ বছর কারাবাস শেষে ২৫ ফেব্রুয়ারি বৃহস্পতিবার পুনের ইয়ারওয়াদা জেল থেকে মুক্তি পেলেন বলিউডের ‘মুন্না ভাই’ খ্যাত এই সুপারস্টার। মুম্বাইয়ে ১৯৯৩ সালে সিরিজ বোমা হামলায় ব্যবহৃত অস্ত্র কেনার দায়ে দণ্ডিত হয়েছিলেন তিনি।



« (পূর্বের সংবাদ)