মেইন ম্যেনু

জোর করে অনৈতিক কাজের চেষ্টা: ব্লেড দিয়ে লম্পট শ্বশুরের লিঙ্গে আঘাত করেছে পুত্রবধূ

মাগুরা প্রতিনিধি ॥ মাগুরা সদর উপজেলার ছোনপুর গ্রামে পুত্রবধূর শ্লীলতাহানীর চেষ্টার সময় শ্বশুরের গোপনাঙ্গে ব্লেডের আঘাতে আহত করেছে এক গৃহবধূ। গত শনিবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গৃহবধূকে পুলিশ গ্রেফতার করে শ্রীঘরে পাঠিয়েছে ।

গৃহবধু মুন্নি জানান, অটো ড্রাইভার স্বামীর অনুপস্থিতির সুযোগে শ্বশুর সিদ্দিক মোল্যা প্রায়ই পুত্রবধূ মুন্নিকে নানাভাবে শ্লীলতাহানির চেষ্টা করে আসছিল। গতরাতে সিদ্দিক মোল্যা পুত্রবধু মুন্নির কাছে পানি খাওয়ার বাহানা নিয়ে তার ঘরে ঢুকে শ্লীলতাহানীর চেষ্টা করে । এ সময় ঘরে থাকা ব্লেড দিয়ে সিদ্দিক মোল্যার গোপনাঙ্গে আঘাত করে। এতে সিদ্দিক মোল্যা গুরুতর আহত হন। তবে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ অস্বীকার করেছেন শ্বশুর সিদ্দিক মোল্যা। তিনি জানান, তার পুত্রবধু বিভিন্ন পুরুষের সাথে অবৈধ সম্পর্কের বাধা দিতে গেলে সে কৌশলে এ ঘটনা ঘটায়। পুলিশ পুত্রবধূ মুন্নিকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে।

জগদল ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ রফিকুল ইসলাম জানান, মুন্নির শশুরবাড়ির লোকেরা তাকে প্রায়ই নির্যাতন করতো। পাশাপাশি শ্বশুর তাকে বিভিন্ন সময় শ্লীলতাহানীর চেষ্টা করতো। যার কারনে কয়েকদিন আগে সে ইউনিয়ন পরিষদে তার শ্বশুরের লাম্পট্য ও শ্বশুরবাড়ির লোকেদের নির্যাতনের বিচার চেয়ে অভিযোগ দাখিল করে। ইউনিয়ন পরিষদে এসে পরবর্তীতে কোন প্রকার সমস্যা না হওয়ার অঙ্গিকার করে মুন্নিকে শ্বশুরবাড়ির লোকেরা নিয়ে যায়। মুন্নি তখন যেতে অস্বীকার করলেও সকলের অনুরোধে সে শ্বশুরবাড়িতে যেতে বাধ্য হয়।