মেইন ম্যেনু

জ্যাকলিনের অজানা ৬ গোপন বিতর্ক ফাস

শ্রীলঙ্কা থেকে উড়াল দিয়ে এসেছিলেন বলিউডে। তেমন কোনো বড় শুরু নয়, কিন্তু ‘হাউসফুল’ ছবির এক আইটেম গান দিয়েই বলিউডে নিজের জায়গা করে নিতে শুরু করেছিলেন জ্যাকলিন ফার্নান্দেজ। বেশ খানিকটা সময় পেরিয়ে এখন বলিউডে উঁচুসারির তারকা হিসেবেই স্বীকৃত এই লাস্যময়ী অভিনেত্রী। এমন ক্যারিয়ার, তাতে কি একটুও বিতর্ক নেই? এমটিভি ইন্ডিয়া খোঁজ জানাচ্ছে কিছু কিছুর।

১) এ কথা তো সবাই জানেন। বলিউডে নিজের জায়গা প্রতিষ্ঠিত করতে জ্যাকলিনের ‘সালমান-সূত্র’ ব্যবহার ছিল একেবারেই উন্মুক্ত!

২) বেশ কিছুদিন আগে একটি নাইট ক্লাবে হঠাৎ করেই জ্যাকলিনকে বেশ ঘনিষ্ঠভাবে দেখা গিয়েছিল এক অচেনা যুবকের সঙ্গে, ‘ঘনিষ্ঠ সূত্রে’ প্রকাশ। তবে সেই যুবকের কোনো পরিচয় কিন্তু মেলেনি।

৩) সাজিদ নাদিয়াদওয়ালার নাকি নিষেধ ছিল, নইলে ‘জিসম ২’ আর ‘কৃষ ৩’-এর প্রস্তাব তো নিশ্চয়ই এমনি এমনি প্রত্যাখ্যান করেননি জ্যাকলিন!

৪) সালমানের সঙ্গে তাঁর ‘বিশেষ’ সম্পর্কের আওয়াজটা আরো জোরদার হয়েছে, যখন কিনা সালমান তাঁকে উপহার দিয়েছেন বান্দ্রার এক বিলাসবহুল ফ্ল্যাট।

৫) গোপনে নয়, অনেকটা প্রকাশ্যেই প্রেম চলছিল সাজিদ-জ্যাকলিনের। তবে একটু থিতু হওয়ার পর এই গল্পটার সমাপ্তি নিজ দায়িত্বেই টেনেছেন জ্যাকলিন!

৬) জ্যাকলিনের প্রথম বয়ফ্রেন্ডের (স্বীকৃত!) নাম ছিল বিন রশিদ আল খলিফা, বাহরাইনের এক রাজকীয় পরিবারের সন্তান তিনি। মজার বিষয়, জ্যাকলিন তাঁর সঙ্গে সম্পর্ক ভেঙে ফেলার পর এই নাছোড়বান্দা প্রেমিক একটি মিউজিক ভিডিও অ্যালবাম মুক্তি দিয়েছিলেন—যার নাম ছিল ‘জ্যাকি’!