মেইন ম্যেনু

জ্যামের পিছে দৌড়ালেন নাবিলা

হঠাৎ করেই রাস্তায় নেমে এলেন নায়িকা নাবিলা। তাও আবার হাজার লোকের ভিড়ের মাঝে! পান্থপথ, সায়েন্সল্যাব শাহবাগে রাস্তায় রাস্তায় ঘুরছেন।

রাস্তায় কি করছেন? ‘জ্যাম খুঁজছি!’-বললেন নাবিলা। জ্যামের পড়লে সবাই যেখানে রাগে মাথার চুল ছিঁড়ে সেখানে কিনা জ্যাম খুজছেন নাবিলা। আসল ঘটনা জানা গেল একটু পর।

অমিতাভ রেজার আয়নাবাজি সিনেমার শুটিং হ্ওয়ার কথা রাস্তায়। তিনি ঢাকা শহরের জ্যামকে ফ্রেমবন্দি করতে চান। এই কারণেই এক জ্যাম খোঁজাখুজি। কিন্তু নাবিলা বললেন, ‘প্রত্যেকদিনই ওই পয়েন্টগুলো জ্যাম লেগেই থাকে। কিন্তু কাকতালীয়ভাবে সেদিন তেমন জ্যামই ছিলনা। আমরা রাস্তায় বেড়িয়েছি আর জ্যাম উধাও হয়ে গেছে!’

ঘন্টার পর ঘন্টা তারা আয়নাবাজি টিম অপেক্ষা করেছে জ্যামের আশায়। একবার একটু জ্যাম পড়তেই ক্যামেরা রেডি করা হলো। নাবিলা শর্ট দিতে যাবেন ঠিক সেই সময়ই সিগনাল ছেড়ে দিল! এমন নানা ঘটনায় ভরপুর ছিল আয়নাবাজীর রোববারের শুটিং। আজ সোমবার নির্মাতা অমিতাভ রেজা ‘আয়ানবাজী’ করতে গেছেন কাশিমপুর কারাগারে।

‘আয়নাবাজি’তে নাবিলা ছাড়াও অভিনয় করছেন চঞ্চল চৌধুরী, ইফফাত তৃষা। গাউসুল আলম শাওন, হীরা চৌধুরী, সোহেলসহ অনেকে। কনটেন্ট ম্যাটারস লিমিটেড প্রযোজিত ও হাফ স্টপ ডাউন লিমিটেডের নির্মিতব্য ‘আয়নাবাজি’ চলচ্চিত্রের কাহিনী ও চিত্রনাট্য লিখেছেন গাউসুল আলম শাওন। সংলাপ লিখেছেন অনম বিশ্বাস ও আদনান আদীব খান। চিত্রগ্রহণে রয়েছেন রাশেদ জামান।