মেইন ম্যেনু

জ্যোতিষীর কথায় স্বামীকে ডিভোর্স দিয়েছিলেন অভিনেত্রী অর্থি ?

সম্প্রতি ৩১ বছর বয়সে ওজন কমাতে গিয়ে মারা গেছেন তেলেগু অভিনেত্রী অর্থি আগারওয়াল। জীবদ্দশায় তিনি জ্যোতিষি শাস্ত্রে বিশ্বাস করতেন বলে খবর পাওয়া গেছে। এখন প্রশ্ন উঠছে, তাহলে কি জ্যোতিষের কথায় প্রথম স্বামীকে তালাক দিয়েছিলেন জনপ্রিয় অভিনেত্রী অর্থি আগারওয়াল?

জানা গেছে, জ্যোতিষ শাস্ত্রে বিশ্বাস ছিলো তেলেগু অভিনেত্রী অর্থি আগারওয়ালের। এমনকি তিনি গুরুতরভাবে জ্যোতিষ শাস্ত্র মেনে চলতেন বলেও জানা যায়।

প্রথম স্বামীকে ডিভোর্স দেয়ার পর অর্থিকে জিজ্ঞেস করা হয়েছিলো, কেন স্বামীকে তালাক দিলেন, কিংবা দ্বিতীয় বিয়েই বা কবে করছেন। এমন প্রশ্নের জবাবে অর্থি নাকি সংবাদ মাধ্যমকে বলেছিলেন, ‘আমি আমার ভাগ্য পরিবর্তন করতে পারি না। আমার কপালে যা লেখা আছে তাই ঘটবে, তা খণ্ডানোর শক্তি আমার নেই’।

মূল খবর হচ্ছে, আসলে দ্বিতীয় বিয়ে করলে অর্থি এবং তার পরিবারের উপর ভয়ঙ্কর কিছু ঘটার সম্ভাবনার কথা নাকি জ্যোতিষ তাকে বলেছিলো। আর এই ভয়েই দ্বিতীয় বিয়ে করেননি আকস্মিকভাবে মৃত্যু বরণ করা জনপ্রিয় তেলেগু অভিনেত্রী অর্থি।

অর্থির জ্যোতিষী শাস্ত্রের প্রতি এমন অগাধ বিশ্বাস যখন খবরে প্রকাশিত, তখন সবার মনে প্রশ্ন জাগছে তাহলে কি প্রথম স্বামীকে ডিভোর্স দেয়ার বিষয়টিও ওই জ্যোতিষীর কথায় করেছে অর্থি! তবে এমন প্রশ্ন এখন অমূলক, কারণ উত্তর দেয়ার জন্য অর্থিই তো আর পৃথিবীতে নেই।

উল্লেখ্য, ২০০৭ সালে প্রেম করে উজ্জ্বল কুমার নামের একজনকে বিয়ে করেছিলেন অভিনেত্রী অর্থি। তারপরেরও বছরেই