মেইন ম্যেনু

জয়কে নিয়ে বেগম জিয়ার তথ্য মিথ্যা পারলে প্রমাণ করুন

যুক্তরাষ্ট্রে প্রধানমন্ত্রীর ছেলে সজীব ওয়াজেদ জয়ের অ্যাকাউন্টে আড়াই হাজার কোটি টাকার লেনদেনের বিষয়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার করা মন্তব্যের সাথে সহমত পোষণ করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘যুক্তরাষ্ট্রে জয়ের অর্থ দুনীর্তির বিষয়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া যে তথ্য দিয়েছেন পারলে তা মিথ্যা প্রমাণ করুন। জনগণ এই বিষয়ে বিস্তারিত জানতে চায়।’

ব্যাংককে চিকিৎসা শেষে বুধবার (০৪ মে) বিকেলে ঢাকার হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের পর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন ফখরুল।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ড. ওসমান ফারুকের বিরুদ্ধে যুদ্ধাপরাধের যে অভিযোগ আনা হয়েছে তা শুধু হাস্যকরই নয়, অবাস্তবও।’ রাজনৈতিক প্রতিহিংসাপরায়ণ হয়ে উদ্দেশ্যপ্রণোদিতভাবে বিএনপির শীর্ষ নেতাদের নামে যুদ্ধাপরাধসহ অন্যান্য মামলা দেয়া হচ্ছে বলেও অভিযোগ করেছেন মির্জা ফখরুল।

এর আগে গত ২৮ এপ্রিল চিকিৎসার জন্য স্ত্রী রাহাত আরা বেগমকে সঙ্গে নিয়ে ব্যাংককে যান মির্জা ফখরুল।

উল্লেখ্য, গত ১ মে সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত শ্রমিক সমাবেশে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া তার দেয়া ভাষণে সজীব ওয়াজেদ জয়ের মার্কিন যুক্তরাষ্ট্রের ব্যাংক অ্যাকাউন্টে আড়াই হাজার কোটি টাকা আছে বলে দাবি করেন।