মেইন ম্যেনু

জয়পুরহাটের গ্রামে বিদেশী পিস্তল ম্যাগাজিন ও গুলিসহ অস্ত্র ব্যবসায়ী আটক

জয়পুরহাটের সদর উপজেলার জামালপুর গ্রামে থেকে ৭দশমিক ৬৫এমএম ১টি বিদেশী পিস্তল,১টি ম্যাগাজিন,৫রাউন্ড গুলি,১টি মোটর সাইকেল,২টি মোবাইল ফোন সেট ও নগদ ৬শ’ টাকা সহ তাজমুল হুদা ওরফে রিপন(৩১) নামে এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

শুক্রবার ভোর রাতে আকস্মিক অভিযান চালিয়ে তারেক আটক করা হয়। আটক রিপন জয়পুরহাট শহরের চিত্রাপাড়া মহল্লার তোফাজ্জল হোসেনের ছেলে।

সংশ্লিষ্ট র‌্যাব সূত্রে জানা গেছে, অস্ত্র বেচা-কেনার উদ্দেশ্যে কয়েকজন অপরিচিত লোক (দুষ্কৃতিকারী) শুক্রবার ভোর রাতে জেলার জয়পুরহাট সদর উপজেলার জামালপুর গ্রামে অবস্থান করছে,Ñ গোপন সূত্রে পাওয়া এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের একটি অপারেশন দল ওই গ্রামে অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্র,গুলি ও অন্যান্য জিনিষ সহ অস্ত্র ব্যবসায়ী রিপনকে হাতেনাতে আটক করে।ওই সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অন্যরা অন্ধকারে পালিয়ে যায়।

জানা গেছে, রিপন দীর্ঘদিন যাবৎ জয়পুরহাট, রাজশাহী সহ দেশের বিভিন্ন এলাকায় অবৈধ অস্ত্র, গোলাবারুদ ও বিষ্ফোরক দ্রবের সরবরাহকারী হিসেবে কাজ করে আসছিল। উল্লেখ্য, তার বিরুদ্ধে জয়পুরহাট জেলার বিভিন্ন থানায় এ ধরনের কয়েকটি মামলা রয়েছে।তাকে জয়পুরহাট র‌্যাব ক্যাম্পে নিয়ে জিজ্ঞাসাবাদ শেষে শুক্রবার জয়পুরহাট থানায় সোপর্দ করে তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।#