মেইন ম্যেনু

জয়বাংলা ধ্বনিতে মুখর সোহরাওয়ার্দী

ক্ষমতাসীন দল আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের ২৮ তম সম্মেলনকে ঘিরে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যান ‘জয় বাংলা’ ধ্বনিতে মুখরিত হয়ে উঠৈছে। এরই মধ্যে সম্মেলন স্থলে উপস্থিত হয়েছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা।

সম্মেলনকে ঘিরে শনিবার সকাল থেকে রাজধানীর বিভিন্ন থানা, ওয়ার্ড, বিশ্ববিদ্যালয়, স্কুল, কলেজসহ দেশের বিভিন্ন অঞ্চল থেকে হাজার হাজার নেতাকর্মীরা মিছিলসহ উপস্থিত হচ্ছেন। উপস্থিত হওয়া নেতাকর্মীদের সবারই মুখে শুধু একটি স্লোগান ‘জয় বাংলা’, ‘জয় বঙ্গবন্ধু’।

সমাবেশের চারপাশ ঘুরে দেখা গেছে, খণ্ড খণ্ড মিছিলসহকারে আসা নেতাকর্মীদের ‘জয় বাংলা’ স্লোগানে পুরো সমাবেশ স্থল প্রকম্পিত হয়ে উঠছে।

প্রধানমন্ত্রী ছাড়াও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফ, উপদেষ্টা পরিষদ সদস্য তোফায়েল আহমদ, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরসহ আওয়ামী লীগ ও ছাত্রলীগের সাবেক এবং বর্তমান শীর্ষস্থায়ী নেতারা উপস্থিত হয়েছেন সম্মেলনস্থলে।

সকাল ১১টা ১০ মিনিটে জাতীয় সঙ্গীত ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে মূল অনুষ্ঠান শুরু হয়।

এরপর কেন্দ্রীয় দপ্তর সম্পাদকের শোক প্রস্তাব ও কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সংগঠনের বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করার কথা রয়েছে।

এবারের সম্মেলনে ছাত্রলীগের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিশেষ সন্মাননা ক্রেস্ট উপহার দেয়া হবে।