মেইন ম্যেনু

জয় নিশ্চিতের পর মমতার প্রথম টুইট মোদিকে

টুইট থেকে ফোন, সৌহার্দ্যতে কোনো কৃপণতা করেননি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বৃহস্পতিবার সকালে বিধানসভার ফল ঘোষণার শুরু থেকেই একের পর এক আসন থেকে তৃণমূলের জয়ের খবর আসতে শুরু করে।

বেলা যত গড়িয়েছে, তৃণমূল সমর্থকদের জন্য সুসংবাদ ততই বেড়েছে। তারই মধ্যে পশ্চিমবঙ্গের ক্ষমতাসীন মুখ্যমন্ত্রী মমতা ব্যানাার্জিকে ফোন করেন ভারতের প্রধামন্ত্রী নরেন্দ্র মোদি। টুইট করে নিজেই সে কথা জানিয়েছেন মোদি।

তিনি লিখেছেন, ‘মমতাজির সঙ্গে কথা হয়েছে। অসাধারণ এই জয়ের জন্য তাকে অভিনন্দন জানিয়েছি।’ এর পরেই তিনি জানিয়েছেন, ‘রাজ্যে দ্বিতীয় দফায় ক্ষমতায় আসার জন্য তার প্রতি শুভ কামনাও রইল।’

বলা যায়, পশ্চিমবঙ্গে এসেই যিনি মমতাকে নানাভাবে শূলে বিদ্ধ করেছিলেন, তিনিই প্রথম জানালেন, ‘জয়ের জন্য অভিনন্দন’। পাল্টা ধন্যবাদ জানাতেও পিছপা হননি মমতা ব্যানার্জি। জয় নিশ্চিত হওয়ার পর প্রথম টুইটে মোদিকে ধন্যবাদ জানান মমতা। লিখেছেন, ‘সদয় শুভ কামনা জানানোর জন্য আপনাকে ধন্যবাদ নরেন্দ্র মোদিজি।’
download
মমতা তার দ্বিতীয় টুইটে ধন্যবাদ জানিয়েছেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী অরুণ জেটলিকে। তৃতীয় টুইটে, ‘পছন্দের মানুষ’ বিজেপির সভাপতি অমিত শাহজিকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন তিনি।