মেইন ম্যেনু

ঝাউডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের বই উৎসবে শাহ আব্দুস সাদী

‘‘নতুন বইয়ের গন্ধ শুঁখে ফুলের মত ফুটবো,বর্ণমালায় গরব নিয়ে আকাশ জুড়ে উড়ব’’ শ্লোগানকে’ সামনে রেখে নতুন বছরের শুরুতেই বই উৎসব করলো সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙ্গা হাইস্কুলের শত শত ছাত্র ছাত্রীরা। মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত নতুন বছরের শুভেচ্ছা স্বরুপ শুক্রবার সকালে ঝাউডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র/ছাত্রীদের মধ্যে বিতরণ করা হয় পাঠ্যপুস্তক।

পাঠ্যপুস্তক বিতরণ অনুষ্ঠানে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান আমজল উদ্দীনের সভাপত্বিতে প্রধান অতিথির হিসাবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ আব্দুল সাদী।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল করিম,ঝাউডাঙ্গা গার্লস মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রশিদ,ঝাউডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক আসমত আলী ফকির,ঝাউডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম,ঝাউডাঙ্গা ইউনিয়ন আ’লীগ সভাপতি রমজান আলী বিশ্বাষ,ইউপি সদস্য ও ঝাউডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য আব্দুল মালেক প্রমূখ।

প্রধান অতিথি তার বক্তব্যে ছাত্র ছাত্রীদের উদ্দেশ্য করে বলেন, এটি একটি আলোকিত অনুষ্ঠান,এটি একটি পবিত্র অনুষ্ঠান,তোমরা শিক্ষিত হবে,বাবা মায়ের মুখ উজ্জ্বল করবে দেশের উন্নতি করবে। তোমরাই এদেশের সম্পদ। মানব সম্পদ গড়ে তোলার জন্য বিদ্যালয় হলো সর্বোৎকৃষ্ট স্থান। শিক্ষকদের সঠিক এবং নৈতিক শিক্ষা দিয়ে ছেলে মেয়েদেরকে উন্নত মনের মানুষ হিসেবে গড়ে তোলার জন্য আহবান জানান।

উপস্থিত শত শত ছাত্র/ছত্রীরা বাল্য বিয়েকে লাল কার্ড দেখিয়ে ঝাউডাঙ্গা ইউনিয়নকে বাল্য বিবাহ মুক্ত করার দৃঢ় শপথ গ্রহন করে।

প্রধান অতিথি এর আগে ঝাউডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র/ছাত্রীদের মাঝেও নতুন বছরের বই বিতরণ করেন।