মেইন ম্যেনু

ঝিনাইগাতীতে ইউপি নির্বাচনের তফসীল ঘোষনা

মুহাম্মদ আবু হেলাল, ঝিনাইগাতী : জেলা নির্বাচন অফিসার, শেরপুর কর্তৃক ২৮মার্চ সোমবার ১৭.০৯.৮৯০০.০০৪১.০০৫.১৭-১৫৪ স্মারক মূলে স্থানীয় সরকার(ইউনিয়ন পরিষদ) নির্বাচন বিধিমালা, ২০১০-এর বিধি ১০ অনুযায়ী ৪র্থ পর্যায়ের শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার ৭ইউনিয়নের নির্বাচনের জন্য প্রজ্ঞাপন জারী করেছেন উপজেলা নির্বাচন অফিসার ও রির্টানিং অফিসার এ,কে,এম জালাল উদ্দিন।

তফসীল অনুযায়ী আগামী ৭ এপ্রিল বৃহস্পতিবার মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ, মনোনয়নপত্র যাচাই ও বাছাই ১০ ও ১১ মার্চ, প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১৮এপ্রিল এবং ৭মে শনিবার ভোট গ্রহন ও ফলাফল প্রকাশ। এই তফসীল ঘোষনার পর ৩০মার্চ থেকে আনুষ্ঠানিক ভাবে মনোনয়ন পত্র বিক্রি শুরু করেছেন উপজেলা নির্বাচন অফিস।

উপজেলার ঝিনাইগাতী সদর, হাতীবান্দা ও মালিঝিকান্দা ইউনিয়নের রির্টানিং অফিসার হিসেবে দ্বায়িত্বে আছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা এ,কে,এম জালাল উদ্দিন, কাংশা ও ধানশাইলের দ্বায়িত্বে আছেন উপজেলা কৃষি কর্মকর্তা কোরবান আলী, নলকুড়া ও গৌরীপুর ইউনিয়নের দ্বায়িত্বে আছেন, উপজেলা প্রাথমিক কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক।

উপজেলা ৭ইউনিয়নে প্রার্থীদের নাম দলীয় ভাবে চুড়ান্ত না করায় এ রিপোর্ট লেখা পর্যন্ত ইউপি সদস্যেদের মাঝে মনোনয়ন ফরম বিক্রি হলেও দলের পরিচয় নিয়ে চেয়ারম্যান পদে মনোনয়ন ফরম ক্রয় করতে কোন দলকে দেখা যায়নি। আসন্ন ইউপি নির্বাচন অবাধ, সুষ্ট ও নিরপেক্ষ ভাবে সম্পন্ন করার লক্ষ্যে উপজেলা নির্বার্হী অফিসার মোহাম্মদ সেলিম রেজা সর্বাতœক ভাবে সহযোগীতা ও পরামর্শ দিচ্ছেন রির্টানিং অফিসারদের।