মেইন ম্যেনু

ঝিনাইগাতীতে এক কিশোরীর লাশ উদ্ধার

মুহাম্মদ আবু হেলাল, ঝিনাইগাতী : শেরপুরের সীমান্তবর্তী ঝিনাইগাতী উপজেলার ধানশাইল ইউনিয়নের চকপাড়া গ্রামে পাহাড় থেকে নেমে আসা শিলজোড়া খালের ব্রিজের নিচ থেকে ২১জুলাই বৃহস্পতিবার দুপুরে ভাসমান অবস্থায় এক কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত কিশোরী দিনা(১৫) উপজেলার কাংশা ইউনিয়নের বাকাকুড়া নয়াপাড়া গ্রামের মফিজুল হকের কন্যা। জানা যায়, বৃহস্পতিবার দুপুরে শিলজোড়া খালের ব্রিজের নীচে একটি লাশ ভেসে থাকতে দেখে এলাকাবাসী থানায় খবর দেয়। সংবাদ পেয়ে শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল ওয়ারিশ ও ওসি মিজানুর রহমান সহ সঙ্গীয় পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে ভাসমান লাশটি উদ্ধারের পর জানা যায় কিশোরীর পরিচয়।

কিশোরীর মুখে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে, কিশোরীকে ধর্ষনের পর হত্যা করা হয়েছে। তবে ময়না তদন্তের পর হত্যার প্রকৃত কারণ জানা যাবে। নিহতের বাবা মফিজুল হক পুলিশকে জানায়, গত মঙ্গলবার সন্ধ্যা থেকে দিনা নিখোঁজ ছিল, থানায় এ বিষয়ে তিনি জানান নাই। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের বাবা বাদী হয়ে ঝিনাইগাতী থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে বলে জানা যায়। ওসি মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।