মেইন ম্যেনু

ঝিনাইগাতীতে প্রতিবন্ধী শিশুদের ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত

শেরপুরের ঝিনাইগাতী উপজেলার বেরকারী উন্নয়ন সংস্থা পিদিম ফাউন্ডেশনের প্রতিবন্ধী শিশুদের (ইসিডি) শিক্ষা প্রকল্পের উদ্যোগে প্রতিবন্ধী শিশুদের ক্রীড়া প্রতিযোগীতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

২২নভেম্বর রোববার উপজেলার গজনী অবকাশ কেন্দ্রের মুক্তমঞ্চে আয়োজিত এ অনুষ্ঠানের শুভ উদ্ধোধন করেন, উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম বাদশা।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, পিদিম ফাউন্ডেশনের পরিচালক হুমায়ুন কবীর সেলিম, সহকারী পরিচালক শফি উল্যাহ শুভন, অর্থ ব্যবস্থাপক মোঃ আকবর হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম মক্কু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ লাইলী বেগম, ইউডিপিএমসি’র সভাপতি অধ্যাপক আবুল হাসেম, প্রোগ্রাম অফিসার মঞ্জুর মোর্শেদ মুন্সি, প্রকল্প ব্যবস্থাপক সুশান্ত কুমার দাস, ঝিনাইগাতী প্রেসক্লাব সভাপতি সাংবাদিক খোরশেদ আলম, সাংবাদিক মোরাদ শাহ জাবাল, মোছাঃ সেলিনা খাতুন প্রমূখ।

এ অনুষ্ঠানের সঞ্চালকের দায়িত্ব পালন করেন, সেলিনা খাতুন। এ অনুষ্ঠানে ৩১টি বিদ্যালয়ের ২শ’ ৯১ জন প্রতিবন্ধী শিক্ষার্থী ও ২শ’ ৯১জন অভিভাবক অংশ গ্রহণ করে। পরে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ ও এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।