মেইন ম্যেনু

ঝিনাইগাতীতে বিজয়ী মহিলা প্রার্থীর বাড়ি ভাংচুর

মুহাম্মদ আবু হেলাল, ঝিনাইগাতী : শেরপুরের ঝিনাইগাতী উপজেলার পাইকুড়া গ্রামে গত শনিবার রাতে বিজয়ী মহিলা সদস্যের বাড়ি ভাংচুর ও লুটপাট করেছে পরাজিত এক ইউপি সদস্য প্রার্থীর সমর্থকরা। এ নিয়ে আতঙ্কে রয়েছে বিজয়ী মহিলা সদস্য নীলা নাজমুল রেখা ও তার পরিবারের লোকজন।

জানা যায়, ৭মে শনিবারের ইউনিয়ন পরিষদ নির্বাচনে পাইকুড়া পানাতে বাড়ী থেকে নীলা নাজমুল রেখা মাইক প্রতীকে নির্বাচনে অংশ নিয়ে বিজয়ী হন।

অভিযোগ রয়েছে, একই গ্রামের মেম্বার প্রার্থী হাবিবুর রহমান ঘুড়ি প্রতীক পরাজিত হওয়ায় তার সমর্থকরা নীলার উপর ক্ষিপ্ত হয়ে উঠে। হাবিবুর রহমানের সমর্থকদের অভিযোগ তারা নীলাকে নির্বাচনে ভোট প্রদান থেকে শুরু করে বিজয়ী হবার ক্ষেত্রে সকল প্রকার সহযোগীতা করেছেন। কিন্তু নীলা ও তার সমর্থকরা তাদের সহযোগীতা করেনি। এ কারনে হাবিবুর রহমানের সমর্থকরা ক্ষিপ্ত হয়ে রাতে রাম দা ও লাঠিশোঠা নিয়ে নীলার বাড়িতে হামলা করে। তারা বাড়ির চারপাশের টিনের বেড়া কেটে দুমড়ে-মুচড়ে ফেলে এবং বাড়িতে লুটপাট চালায়।

এ সময় নীলার ছেলে রাশেদুজ্জামান তাদের বাধা দিতে গেলে সে গুরুত্বর আহত হয়। বর্তমানে নীলা ও তার পরিবারের লোকজন আতঙ্কে রয়েছে।