মেইন ম্যেনু

ঝিনাইগাতীতে মাদ্রাসা শিক্ষকদের সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী মানববন্ধন

মুহাম্মদ আবু হেলাল, ঝিনাইগাতী : শেরপুরের ঝিনাইগাতীতে ১০আগষ্ট মঙ্গলবার সকালে ঐতিহাসিক আমতলায় বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন, ঝিনাইগাতী উপজেলা শাখার উদ্দ্যেগে জঙ্গিবাদ-সন্ত্রাস প্রতিরোধ এবং মাদকাসক্তি দূরীকরণে গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে মাদ্রাসা শিক্ষকদের এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

“জঙ্গিবাদ নিপাত যাক, মাদকাসক্তি ধ্বংশ হোক” এই শ্লোগানকে সামনে রেখে ঘন্টাব্যাপী মানববন্ধনে দিঘীরপাড় ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ ও বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন, ঝিনাইগাতী উপজেলা শাখার সভাপতি সুলতান মাহমুদ খসরু’র সভাপতিত্বে বক্তব্য রাখেন, বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন শেরপুর জেলা শাখার সভাপতি মাওলানা নুরুল আমিন, বাগেরভিটা দাখিল মাদ্রাসার সুপার মাওলানা আব্দুর রহমান, বনগাও জিকেতলা দাখিল মাদ্রাসার সহ-সুপার মাওলানা শাহ আলম সিদ্দিকী, দিঘীরপাড় ফাযিল মাদ্রাসার প্রভাষক মাওলানা মোঃ আক্তারুজ্জামান সহ অন্যান্য মাদ্রাসার প্রধানগণ।

উক্ত আলোচনা সভায় সঞ্চালনা করেন, দিঘীরপাড় ফাযিল মাদ্রাসার সহকারী শিক্ষক আল আমীন। উপজেলার ১৪টি মাদ্রাসার শিক্ষক ও কর্মচারীগণ এ মানববন্ধনে অংশ গ্রহন করেন এবং “জঙ্গিবাদ নিপাত যাক, মাদকাসক্তি ধ্বংশ হোক” এই প্রত্যয় ব্যক্ত করেন।