মেইন ম্যেনু

ঝিনাইগাতীতে ১০টাকা কেজি দরে চাল বিক্রির উদ্বোধন

মুহাম্মদ আবু হেলাল, ঝিনাইগাতী: “শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ” এই শ্লোগানকে সামনে রেখে শেরপুরের ঝিনাইগাতী উপজেলার গৌরীপুর ও ধানশাইল ইউনিয়নের ২টি স্থানে ১৭সেপ্টেম্বর শনিবার সকালে খাদ্য অধিদপ্তর কর্তৃক পরিচালিত ১০টাকা কেজি দরে চাল বিক্রির শুভ উদ্বোধন করা হয়।

ইউনিয়ন পর্যায়ে হতদরিদ্রদের জন্য সরকার নির্ধারিত মূল্যে কার্ডের মাধ্যমে খাদ্যশস্য বিতরণ খাদ্য বান্ধব কর্মসূর্চী’র শুভ উদ্বোধন ঘোষনা করেন এবং বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড উল্লেখ করে বক্তব্য রাখেন, ঝিনাইগাতী-শ্রীবর্দী আসনের জাতীয় সংসদ সদস্য ও অনুষ্ঠানের প্রধান অতিথি আলহাজ ইঞ্জিনিয়ার এ,কে,এম ফজলুল হক।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সেলিম রেজার সভাপতিত্বে এসময় অন্যান্যেদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা একরামুল হক ভূইয়া, ওসিএলএসডি আশ্রাফুল ইসলাম, ঝিনাইগাতী সদর ইউপি চেয়ারম্যান মোফাজ্জল হোসেন চাঁন, আ’লীগ নেতা বেলায়েত হোসেন, নমছের আলম, উপজেলা যুবলীগের সভাপতি আবুল কালাম আজাদ, সহ-সভাপতি আবু তাহের, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফারুক আহম্মেদ, গৌরীপুর ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান মন্টু, সাবেক ছাত্রলীগ নেতা জাহিদুল ইসলাম মিলন, আব্দুর রেজ্জাক মেম্বার প্রমূখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ঝিনাইগাতী উপজেলার ৭টি ইউনিয়নে নিয়োগকৃত ১৪জন ডিলারের মাধ্যমে মোট ৭হাজার ৫শত ১৭জন হতদরিদ্র পরিবারকে ১০টাকা কেজি দরে মাসে ৩০কেজি চাল বিক্রি করা হবে। বিতরণ করা হবে সপ্তাহে ৩দিন, মাসে ১২দিন এভাবে বছরে ৫মাস চাল বিক্রি চলবে। পরবর্তীতে উপকারভোগীর সংখ্যা বাড়তে পারে বলে প্রধান অতিথি জানান।