মেইন ম্যেনু

ঝড়ের কবলে ভিনগ্রহবাসী (ভিডিও)

ভিনগ্রহবাসীরা মনে হয় এখন পৃথিবীজুড়ে ব্যাপক তৎপরতা চালাচ্ছে। ইউএফও অর্থাৎ আন আইডেন্টিফাইড ফ্লাইং অবজেক্ট এখন দেখা যাচ্ছে বিভিন্ন দেশে। কয়েকদিন আগে মেক্সিকোর একটি আগ্নেয়গিরির পাশ দিয়ে উড়ে যেতে দেখা গিয়েছিল ভিনগ্রহবাসীদের মহাকাশযান ইউএফও। সেই বিস্ময়কর ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার ব্রাজিলে দেখা গেলো ঝড়ের কবলে পড়েছে ইউএফও।

ঘটনাস্থলে ঝড় হচ্ছিল বিকেল থেকেই। সন্ধ্যার পর হঠাৎ স্থানীয়রা দেখতে পান বজ্রসহ ঐ বিশাল ঝড়ের মধ্যে উড়ে বেড়াচ্ছে আলো ঝলমলে একটি ইউএফও। ভিনগ্রহবাসীরা জ্বলন্ত আগ্নেয়গিরির মতো বজ্রপাতের প্রতিও আকৃষ্ট হয় বলে মনে করছেন অনেকে। স্থানীয় এক লোক ফুটেজটি ধারণ করেছেন। পরে ইউএফও সন্ধানী সংগঠন সিকিউর টিম ফুটেজটি ইউটিউবে আপলোড করে।

UFO_Watches1461720846

ফুটেজটি যিনি ধারণ করেছেন তিনি জানিয়েছেন- বেলো হরিজন্ট এলাকায় এক বন্ধুর বাসায় বেড়াতে গিয়েছিলেন। তখন এই অদ্ভুত দৃশ্য দেখতে পান তিনি। প্রথমে তার মনে হয়েছে খসে পড়া উজ্জ্বল এক তারা বুঝি ঝড়ের কবলে পড়েছে। তিনি দ্রুত দৃশ্যটি ভিডিও করেন।

তিনি বজ্রসহ ঝড়ের মধ্য থেকে একটি আলোর বল বের হয়ে আসতে দেখেন। এই দৃশ্যটি ভাষায় প্রকাশ করতে পারছিলেন না তিনি। ঐ আলোর বল কিছুক্ষণ বিক্ষিপ্ত ঘুরে বেড়ানোর পর আবার ঝড়ের মধ্যে মিলিয়ে যায়। এটি যে ভিনগ্রহবাসীদের একটি ইউএফও সে ব্যাপারে জোর দাবি করেছেন স্থানীয়রা। অবস্থা দেখে মনে হচ্ছে সাই ফাই মুভি বা কল্পকাহিনীর মতোই ভিনগ্রহবাসীদের সাথে হয়তো মানুষের মুখোমুখি হওয়ার দিন খুব বেশি আর দূরে নেই।