মেইন ম্যেনু

টাইগারদের ঐতিহাসিক জয় নিয়ে যা বললেন নায়ক নিরব

ঐতিহাসিক জয় দিয়ে নিজেদের ক্রিকেট ইতিহাসের শততম টেস্ট স্মরণীয় করে রাখলো বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। রোববার টেস্টের পঞ্চম দিনে শ্রীলঙ্কার বিপক্ষে তাদেরই মাটিতে ৪ উইকেটে হারিয়ে অনন্য এই গৌরব অর্জন করেছে টাইগাররা। মাঠের ১১ টাইগারের এই বিজয়ে উৎসবে মেতে আছে পুরো দেশ। সেই দলে আছেন শোবিজ অঙ্গনের তারকারাও।

টাইগারদের ঐতিহাসিক জয় নিয়ে নায়ক নিরব বললেন, আমার কোনো শুটিং ছিল না। তাই বাসায় বসেই খেলা দেখেছি। ঐতিহাসিক টেস্টটাকে স্মরণীয় করে রাখার জন্য পুরো দেশবাসীর পক্ষ থেকে টাইগারদের জানাই অভিনন্দন। সেই সঙ্গে একজন বাংলাদেশি হিসেবে টাইগারদের এমন অর্জনে আমি খুব গর্ববোধ করছি।

এ ছাড়াও কায়েস আরজু লিখেছেন, টিভির সামনে বসে প্রতিটা বল দেখেছি। ক্ষণে ক্ষণে টেনশনও কাজ করেছে। কারণ বাংলাদেশ দল যখন খেলে, তখন মনে হয় নিজেই মাঠে আছি। শ্রীলঙ্কার বিপক্ষে টাইগারদের ঐতিহাসিক এই জয়ে দেশবাসীর মতো আমিও খুশি। অনেক ভালবাসি বাংলাদেশ ক্রিকেট দলকে।

মারিয়া নূর: শততম টেস্টে বাংলদেশের জয়, তাও অন্য দেশের মাটিতে- ভাবতেই ভালো লাগছে। আমার মনে হয়, এই জয় আমাদের ক্রিকেটের জন্য অনেক বড় পাওয়া। সাকিব আল হাসানের সেঞ্চুরি ও ছয় উইকেট, সঙ্গে মোসাদ্দেক হোসেন সৈকতের চমৎকার ইনিংস গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে জয়ে। এই টেস্ট ম্যাচটার কারণে হার্ট বিট যতটা ধড়ফড় করেছিল, তা পুরোপুরি উশুল হয়েছে।

এদিকে শততম টেস্ট জয়ে টাইগারদের প্রশংসা করে অনেক তারকাই তাদের ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন। জনপ্রিয় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী লিখেছেন, ‘কাপটার নাম জয় বাংলা, জয় লংকা না তো!’

চিত্রনায়ক সাইমন সাদিক লিখেছেন, ‘ধুক ধুকানী থামছেই না! অভিনন্দন বাংলাদেশ ক্রিকেট দল।’ অভিনেত্রী শবনম ফারিয়া লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ।’

চলচ্চিত্র নির্মাতা দেবাশিষ বিশ্বাস লিখেছেন, ‘জয় বাংলাদেশ।’ অভিনেত্রী ভাবনা লিখেছেন, ‘জয় বাংলা’।