মেইন ম্যেনু

টাইগারদের শেষ ধাপের অনুশীলন শুরু আজ

আগামী ২৪ ফেব্রুয়ারি থেকে শুরু এশিয়া কাপ। ঘরের মাটিতে এই টুর্নামেন্ট শেষ হতে না হতেই ভারতে শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। তাই কঠোর অনুশীলনে ব্যস্ত টাইগাররা।

খুলনা ও চট্টগ্রামে দুই ধাপে অনুশীলনের পর আজ ঢাকায় শেষ ধাপের অনুশীলন শুরু করবে মাশরাফিরা। মিরপুরে শনিবার বিকেল তিনটায় শুরু হবে এ অনুশীলন।

অনুশীলনে যোগ দিতে সাকিব আল হাসান ও মুশফিকুর রহিম মাঝপথেই পিএসএল ছেড়ে চলে এসেছেন। তাই দলের সবাইকে নিয়ে টি-টোয়েন্টির মেগা দুই আসরের আগে শেষবারের মত নিজেদের ঝালাই করে নিবে মাশরাফিরা।

ওডিআইতে সম্প্রতি বাংলাদেশ ধারাবাহিক সাফল্য পেলেও টি-টোয়েন্টিতে বাংলাদেশের সাফল্য সেভাবে আসেনি। গতমাসে ঘরের মাটিতে জিম্বাবুয়ের বিরুদ্ধে চার ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ ২-২ ড্র করে বাংলাদেশ।

এবারের এশিয়া কাপে তামিম ইকবালকে পাচ্ছে না বাংলাদেশ। সন্তানসম্ভাবা স্ত্রীর পাশে থাকতে বিসিবির কাছ থেকে পিতৃত্বকালীন ছুটি নিয়ে নিয়েছেন তিনি। তার জায়গায় দলে নেয়া হয়েছে ইমরুল কায়েসকে।

আগামী ২৪ ফেব্রুয়ারি থেকে মিরপুরে শুরু হবে এশিয়া কাপের ১৩তম আসর। প্রথমদিন ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ। পাঁচটি দলের অংশগ্রহণে এই টুর্নামেন্ট শেষ হবে আগামী ৬ মার্চ।