মেইন ম্যেনু

টাইগার-শ্রদ্ধার ‘বাঘি’তে শাহরুখ-প্রীতির বিশেষ মুহূর্ত!

১৯৯৮ সালে প্রীতি জিনতা ও শাহরুখ খান অভিনীত আলোচিত সিনেমা ‘দিল সে’-এর একটি বিশেনীত আলোচিত সিনেমা ‘দিল সে’-এর একটি বিষ মুহূর্তের স্মরণ করলেন এই সময়ের তুমুল জনপ্রিয় নির্মাতা সাব্বির খান। শ্রদ্ধা কাপুর ও টাইগার শ্রফের অভিনয়ে মুক্তির প্রতীক্ষায় থাকা আসন্ন সিনেমা ‘বাঘি’র একটি গানে দেখা যাবে সেই বিশেষ মুহূর্তটি!

বলিউডের নির্মাতাদের মধ্যে যে ক’জন নির্মাতা আন্তর্জাতিকভাবে খ্যাতি অর্জন করেছেন তাদের মধ্যে মনি রত্নম একজন। ১৯৯৮ সালে ‘দিল সে’ নামের সিনেমা দিয়ে ব্যাপক প্রশংসিত হন তিনি। ছবিতে অভিনয় করেন বলিউড কিং শাহরুখ খান, প্রীতি জিনতা ও মনিষা কৈরালা। ছবিতে একটি গান সেসময় দারুণ জনপ্রিয়তা অর্জন করে নেয়।

‘জিয়া জালে’ নামের শিরোনামের গানটিতে তুমুল অনবদ্য নেচে ছিলেন শাহরুখ-প্রীতি। প্রায় আঠারো বছর আগের সেই ছবিতে শাহরুখ-প্রীতির মত হুবুহু সেটে নেচে গেয়ে স্মরণ করলেন শ্রদ্ধা কাপুর ও টাইগার শ্রফ। আর এমন সেটে একই পোশাকপরিচ্ছদে শ্রদ্ধা ও টাইগারের একটি স্থির চিত্র নিজের সোশাল সাইটে পোস্ট করেন নির্মাতা সাব্বির খান।

‘দিল সে’ সিনেমার নির্মাতা মনি রত্নমকে ‘বাঘি’ সিনেমার ‘গার্ল আই নিড ইউ’ গানটির মাধ্যমে স্মরণ করে সাব্বির খান লিখেন, আমার তরফ থেকে মনি রত্নমের জন্য ক্ষুদ্র শ্রদ্ধা।

41

মনি রত্নমের সিনেমায় শাহরুখ-প্রীতির ‘জিয়া জালে’:



« (পূর্বের সংবাদ)