মেইন ম্যেনু

টেকনাফে সড়ক দুর্ঘটনায় ৮ জন গুরুতর আহত

টেকনাফে সড়ক দুর্ঘটনায় ৮ জন গুরুতর আহত ২ জনের অবস্থা আশংকা জনক বলে হাসপাতাল সূত্রে জানায়। এদেরকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। গত ১৫ জুলাই বিকাল সাড়ে ৪ টার সময় টেকনাফ স্থল বন্দর নামক স্থানে এ দুর্ঘটনা সংঘটিত হয় বলে প্রত্যক্ষ দর্শী সূত্রে জানায়। পুলিশ খবর পেয়ে ঘটনা স্থল থেকে আহতদেরকে উদ্ধার করে টেকনাফ সদর হাসপাতালে নিয়ে আসে।

পুলিশও স্থানীয় সূত্রে জানা যায়, কক্সবাজার থেকে স্পেশাল সার্ভিস মিনি বাস টেকনাফের দিকে আসছিল। অপরদিকে যাত্রী বুঝায় করে একটি মাহিদ্্রা অটোরিক্সা হ্নীলা দিকে যাচ্ছিল। টেকনাফ স্থল বন্দর নামক পৌছলে দুটো গাড়ীর মধ্যে সংঘর্ষ লেগে যায়। এতে মাহিদ্রা দুমড়ে মুচড়ে রাস্তার খাদে পড়ে গেলে গাড়িতে থাকা ৮জন যাত্রী গুরুতর আহত হয়। এদের বেশীর ভাগই নয়া পাড়া ও লেদা ক্যাম্পের রোহিঙ্গা নাগরিক। গুরুতর আহত ব্যক্তিরা হলেন মৌঃ মোহাম্মদ ইসমাঈল (৪০), পিতা গুরা মিয়া, লেদা ক্যাম্প। মোঃ

রুবেল (১৩) পিতা রশিদ আহাম্মদ,মৌচনী ক্যাম্প। উমর ফারুক (৪) পিতা মোঃ ইসমাঈল, লেদা। রশিদা বেগম (৩৫), স্বামী রশিদ আহাম্মদ, মৌচনী ক্যাম্প সহ ৮ জন। এদের মধ্যে মৌঃ মোঃ ইসমাঈল ও রুবেলের অবস্থা আশংকা জনক বিধায় তাদেরকে কক্সবাজার সদর হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানায়। এ রির্পোট লেখা পর্যন্ত কোন মামলা হয়নি বলে পুলিশ সূত্রে জানায়।