মেইন ম্যেনু

টেকনাফ আঞ্চলিক শাখার মাসিক মতবিনিময় সভা অনুষ্টিত

বাংলাদেশ মানবাধিকার কমিশনের টেকনাফ আঞ্চলিক শাখার মাসিক মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে। গত ১২ অক্টোবর বিকেলে নিজস্ব কার্যালয়ে আঞ্চলিক শাখার সভাপতি মনোয়ারা বেগম মুন্নির সভাপতিত্বে অনুষ্টিত হয়।

সভায় বাল্য বিবাহ বন্ধ, শিশু নির্যাতন, শিশু শ্রম বন্ধ, মানবপাচার, ইয়াবা পাচার ও মাদক দ্রব্য পাচার সেবন বন্ধ বিষয়ে আইন প্রশাসন ও প্রয়োগকারী সংস্থাকে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য আহবান জানানো হয়।

গত ১০ অক্টোবর চট্টগ্রাম আঞ্চলিক শাখা কর্তৃক সম্মেলন সকল সদস্যদের উপস্থিতিতে সুষ্টভাবে সম্পন্ন হওয়ায় সকলকে ধন্যবাদ জ্ঞাপন করা হয়।

এ ছাড়া উপস্থিত সদস্যদেরকে প্রত্যেক মাসিক সভায় উপস্থিত থাকার জন্য বলা হয়। যদি কোন সদস্য বার বার অনুপস্থিত থাকে তাকে সদস্য পদ থেকে বাতিল করার কথা বলা হয়। নিবার্হী সদস্যকে আজীবন সদস্য হতে হবে বলে জানানো হয়। তিনি আরও জানান, শীঘ্রই পৌর কমিটি ঘোষণা করা হবে। আগ্রহী ব্যক্তিদেরকে আঞ্চলিক শাখায় যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়।

সভায় উপস্থিত ছিলেন, সাইফুল আলম রাসেল, নজরুল ইসলাম, দেলোয়ার হোসেন, সুফিয়ান রাশেদ জুয়েল, রফিক রানা, নুরুল কবির, দিল মোহাম্মদ, ফয়েজুল ইসলাম রানা, হুসনেআরা বকুল, হাসিনা মমতাজ ও মোঃ সেলিম প্রমুখ।

সভায় আর কোন গুরুত্বপূর্ণ বিষয় না থাকায় সভার সভাপতি সকলকে ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষনা করেন।