মেইন ম্যেনু

টেকনাফ নয়াপাড়া শরনার্থী শিবিরে স্বামীর হাতে স্ত্রী খুন

ফয়েজুল ইসলাম রানা, টেকনাফ: সীমান্ত উপজেলা টেকনাফের নয়াপাড়া শরনার্থী শিবিরে স্বামীর হাতে স্ত্রী খুন হওয়ার খবর পাওয়া গেছে।২০ মার্চ সকাল ৮ টার দিকে নয়াপাড়া রেজিষ্টার্ড শিবিরের সি-ব্লকে মকবুল আহমদের মেয়ে তৈয়বা বেগমকে তার স্বামী জাকির হোসন নির্দয়ভাবে শারিরিক নির্যাতনের ফলে মারাত্বক আহত হয়ে অজ্ঞান হয়ে পড়ে। শৌর-চিৎকার শুনে মুর্মূষ অবস্থায় প্রতিবেশি ও আত্বীয়-স্বজনরা এগিয়ে এসে আহত গৃহিনী তৈয়বাকে উদ্ধার করে ক্যাম্পের হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে অবস্থা বেগতিক দেখে কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতাল রেফার করেন।

কক্সবাজার নেয়ার পথে দুপুর ১২ টার দিকে উখিয়া নামক স্থানে পৌঁছলে মৃত্যুর কোলে ঢলে পড়েন স্বামীর হাতে নির্মভাবে নির্যাতনের শিকার তৈয়বা বেগম। নিহত তৈয়বা বেগম নয়াপাড়া ক্যাম্পের সি-ব্লকের ৮১৭ নং শেেেড়র ০৩ নং রোমে স্বামী সন্তান নিয়ে বসবাস করতেন। ঘটনার পর থেকে তৈয়বার স্বামী পলাতক রয়েছে। ক্যাম্পের একাধিক সুত্রে জানা যায়, নিহত তৈয়বা ও জাকির হোসনের পরিবারে সংসারে অভাবের কারণে নিত্য কলহ লেগে থাকত। সি-ব্লক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান জমিল হোসন দৈনিক দৈনন্দিনকে জানান, স্বামীর নির্যাতনে তৈয়বার মৃত্যু হয়েছে। তিনি আরো জানান, ঘাতক জাকিরের পরিবারের লোকজন বলছে বিষ পানে তৈয়বার মৃত্যু হয়েছে।

এব্যাপারে, নয়াপাড়া শরনার্থী শিবিরের ক্যাম্প পুলিশের আই.সি আবুল কাসেমের কাছে জানতে চাইলে তিনি দৈনিক দৈনন্দিনকে জানান, আমি শুনেছি স্বামীর নির্যাতনে তৈয়বা বিষ পান করলে ক্যাম্পের চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে কক্সবাজার রেফার করে পথিমধ্যে তার মৃত্যু হয়েছে। পোষ্ট মর্ডেম শেষে আসল রহস্য জানা যাবে। তিনি আরো জানান, এব্যাপারে নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার পক্রিয়া চলছে। জাকিরকে গ্রেফতারের প্রচেষ্টা চলছে।