মেইন ম্যেনু

টেনিসের মাঠে শচীন-কোহলি

শচীন টেন্ডুলকার সুইস টেসিন তারকা রজার ফেদেরারের খুব বড় ভক্ত সেটা সবারই কম-বেশি জানা। সুযোগ পেলেই ছুটে যান সাবেক এক নম্বর টেনিস তারকার খেলা দেখতে। সেই সূত্রে দুজনের বন্ধুত্বও গড়ে উঠেছে। কয়েক দিন আগে জানা গেল, বিরাট কোহলিও ফেদেরার-ভক্ত। এবার শচীন আর একা নন, ফেদেরারের খেলা দেখতে গিয়েছেন বিরাট কোহলিকে ‍নিয়ে। সঙ্গে শচীনের স্ত্রী অঞ্জলি ও কোহলির বান্ধবী আনুশকা শর্মাও ছিল।

federerশুক্রবার উইম্বলডন টেনিসের সেমি-ফাইনালে মুখোমুখি হন রজার ফেদেরার ও অ্যান্ডি মারে। প্রিয় টেনিস তারকার খেলা দেখতে শচীন-কোহলি মাঠে এসে উপস্থিত হন। ছবিতে দেখা যায়, শচীনের বাম পাশে অঞ্জলি, অঞ্জলির পাশে বিরাট কোহলি এবং কোহলির পাশে আনুশকা বসে খেলা দেখছেন। শুক্রবার সেই ছবি টুইটারে পোস্টও করেন বিরাট কোহলি।

প্রিয় তারকা রজার ফেদেরার অবশ্য হতাশ করেননি শচীন-কোহলিকে। ব্রিটিশ তারকা অ্যান্ডি মারে’কে হারিয়ে ফাইনালে নোভাক জকোভিচের সঙ্গী হন এই সুইস তারকা।

federer-sachinভারতীয় ক্রিকেটারদের এই ভালোবাসার কারণেই কিনা ভারতীয় ক্রিকেট দলের সমর্থক বনে গেছেন ফেদেরার। গত বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচের আগে ফেসবুকে ভারতের জার্সি হাতে একটা ছবি দিয়ে সেই সমর্থনের কথাও জানিয়েছেন ১৭টি গ্র্যান্ড-স্ল্যামজয়ী টেনিস কিংবদন্তি। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘ভদ্রলোকের খেলা দেখতে তৈরি হচ্ছি।’

sachin