মেইন ম্যেনু

ট্রাকের ধাক্কায় অটোর ৭ যাত্রী আহত

দিনাজপুর-পঞ্চগড় মহাসড়কের কাহারোলে ট্রাকের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশার সাত যাত্রী আহত হয়েছেন। এ দুর্ঘটনার পর বিক্ষুদ্ধ জনতা একঘণ্টা সড়ক অবরোধ করে রাখে।

শনিবার রাত সাড়ে ৮টায় দিনাজপুরের কাহারোল উপজেলার মুকুন্দপুর ইউনিয়নের দিনাজপুর-পঞ্চগড় মহাসড়কের বটতলা পীরের মাজার সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন-দিনাজপুর পল্লীবিদ্যুৎ সমিতি-১ বীরগঞ্জ অফিসের মিটার রিডার তাজনুর আলম (৩২), তার স্ত্রী মোছা. সানজিদা খাতুন (২২), ম্যাসেঞ্জার মো. আনোয়ার ইসলাম সবুজ (৪০), তার স্ত্রী মোছা. জ্যোৎস্না (৪০), ছেলে মো. জিহাদ (১৩), মো. খাদেমুল ইসলামের স্ত্রী রুমানা আখতার (২৪) এবং অজ্ঞাত অটোরিকশা চালক (২৫)।

স্থানীয় বাসিন্দা মো. আনোয়ার হোসেন জানান, রাত সাড়ে ৮টায় কাহারোলের মুকুন্দপুর ইউনিয়নের দিনাজপুর-পঞ্চগড় মহাসড়কের বটতলা পীরের মাজার সংলগ্ন এলাকায় একটি ব্যাটারিচালিত যাত্রীবাহী অটোরিকশাকে পঞ্চগড় থেকে ঢাকাগামী পাথরবাহী ট্রাক (কুষ্টিয়া-ট-১১-১০৬৬) ধাক্কা দিলে অটোরিকশাচালক ও যাত্রীসহ ৭ জন আহত হয়। এলাকাবাসী আহতদের উদ্ধার করে নিকটস্থ বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আহত মিটার রিডার তাজনুর আলম জানান, দিনাজপুর সদর উপজেলার বাশেরহাট বিকেএসপিতে পল্লীবিদ্যুৎ সমিতির পিকনিক শেষে নিজ কর্মস্থল বীরগঞ্জে ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।

বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার মো. মাহামুদুল হাসান পলাশ জানান, অটোচালককে অজ্ঞান অবস্থায় এখানে আনা হয়েছে। বাকি আহতদের অবস্থা আশঙ্কাজনক। তাদের উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

কাহারোল থানার ওসি মো. মনসুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ গিয়ে অবরোধ তুলে দিলে রাত সাড়ে ৯টার দিকে যানচলাচল স্বাভাবিক হয়।