মেইন ম্যেনু

ঠাকুরগাঁওয়ে টেন্ডার দাখিল কালে আ’লীগ নেতার উপর হামলা

ঠাকুরগাঁও বিসিক শিল্প নগরীর মসজিদের গাছের টেন্ডার দাখিলকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় আহত হয়েছেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল হক। রবিবার শহরের বিসিক শিল্প নগরী এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, বিসিক শিল্প নগরীর মসজিদের গাছের টেন্ডার দাখিল করার জন্য ঠাকুরগাঁও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মসজিদ কমিটির সেক্রেটারি একরামুল হক টেন্ডার বাক্রে টেন্ডার ফেলেন। এ সময় পৌর যুবলীগের সভাপতি রুবেল ও রকি গ্রুপের কিছু সদস্য তাকে টেন্ডার ফেলতে বাধা দেয়। একরামুল হক টেন্ডার না ফেলার কারণ জানতে চাইলে রুবেল ও রকি গ্রপের সদস্যরা তার উপর চড়াও হয় এবং তাকে বেধরক মারপিট করে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন।

ঠাকুরগাঁও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল হক জানান, আমি টেন্ডার ফেলার জন্য গেলে তারা আমাকে বাধা দেয়। আমি জানতে চাই কেন আমি টেন্ডার ফেলতে পারবো না। তারা বলে কাজটি আমরা নিব তাই আপনি টেন্ডার ফেলবেন না । রুবেল ও রকির নির্দেশে তাদের সন্ত্রাসীরা আমাকে ধাক্কা দিয়ে ফেলে দেয় ও বেধরক মারপিট শুরু করে।

এ ব্যাপারে ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনজার্চ একেএম মেহেদি হাসান বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে এবং আসামীদের গ্রেফতারের জন্য পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।