মেইন ম্যেনু

ঠাকুরগাঁওয়ে দুর্বিত্তের হাতে ছুড়িকাঘাতে এক যুবক আহত

ঠাকুরগাঁওয়ে দুর্বিত্তের হাতে মনসুর (১৫) নামে এক যুবক আহত হয়েছে।

যানা যায়,গতকাল রাত ১০টায় রিভারভিউ স্কুল টাঙ্গন নদী সংলগ্ন এলাকায়হরিহরপুর গ্রামের মনসুর(১৫) নামের একজন গুরুতারভাবে আহত হযেছে।

পুলিশ সুত্রে জানা যায়, রাতে রিভারভিউ স্কুল টাঙ্গন নদী সংলগ্ন এলাকায় কয়েকজন যুবক তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে মনসুর নামের এক যুবককে ছুড়িকাঘাত করে।

পরে গুরুতর অবস্থায় পুলিশ আহত মনসুরকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। এর কিছুক্ষন পরে জেলার পুলিশ সুপার ফারহাত আহমেদ নিজে হাসপাতালে আসে এবং তার নেতৃত্বে একটি টিম আহত মনসুরকে চিকিৎসার জন্য যাবতিও ব্যবস্থা নিতে থাকে। এরই মধ্যে আহত মনসুরের কর্মস্থলের মালিক (নানা বল সাবান) আলমগীর ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ আপেল এসে তার চিকিৎসার সমস্ত দায়-দ্বায়িত্ব গ্রহন করে।

পরে আহত মনসুরের অতিরিক্ত রক্ত খরণের কারনে কর্তবরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। এ সংবাদ লেখা পর্যন্ত আহত মনসুর বর্তমানে সুস্থ আছেন বলে জানান তার বাবা।

এই ব্য্যাপারে ঠাকুরগাঁও থানার কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বলেন.ছেলের বাবা থানায় একটি মামলা করেছে। মামলার পেক্ষিতে রাজেন(২৫) ও আজগর আলী(২০) নামের ২জনকে আটক করা হয়েছে।