মেইন ম্যেনু

ঠাকুরগাঁও বিদ্যুৎ অফিসের কর্মবিরতি

শরিফুল ইসলাম, ঠাকুরগাঁও প্রতিনিধি: বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড কোম্পানীর আওতায় দেওয়ার প্রতিবাদে শ্রমিক কর্মকর্তা কর্মচারি ঐক্য পরিষদের আহ্বানে ঠাকুরগাঁও বিদ্যুৎ অফিসের কর্মৃকর্তা কর্মচারিরা কর্মবিরতি পালন শুরু করেছেন।

রোববার সকাল থেকে ঠাকুরগাঁও বিদ্যুৎ অফিসের নির্বাহী প্রকৌশলী কার্যালয়ে তালা ঝুলিয়ে কর্মচারি, কর্মকর্তারা এ কর্মবিরতি পালন শুরু করেন।

উল্লেখ্য, রোববার রাত ১২ টার পর থেকে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড কোম্পানির আওতায় চলে যাবে সরকারের এমন ঘোষনার পর থেকে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড শ্রমিক কর্মকর্তা কর্মচারি ঐক্য পরিষদের আহ্বানে এ কর্মসূচি পালন করা হচ্ছে।

বিদ্যুৎ উন্নয়ন বোর্ড শ্রমিক কর্মকর্তা কর্মচারি ্ঐক্য পরিষদ ঠাকুরগাঁও জেলার সাধারণ সম্পাদক মোস্তাফিজুর হক জানান, সেন্ট্রাল নেতাদের দিক-নির্দেশনা মোতাবেক আজ থেকে আমরা কর্মবিরতি পালন শুরু করেছি। আমরা কোম্পানির আওতায় কাজ করতে চাই না। তাই আমাদের এই কর্মসূচি।

বিদ্যুৎ উন্নয়ন বোর্ড শ্রমিক কর্মকর্তা কর্মচারি ্ঐক্য পরিষদ ঠাকুরগাঁও জেলার সভাপতি মোহাম্মদ আব্দুল্লাহ জানান, এখন কোথাও কোন বিদ্যুতের সমস্যা হলে আমরা তা সমাধান করবো না। আমাদের দাবি মেনে না নিলে আমরা সেন্ট্রালের আহ্বানে আরো কঠোর কর্মসূচিতে যাবো।