মেইন ম্যেনু

ডজন মামলার আসামী জামায়াত নেতা গ্রেফতার

শাহ্ আলম শাহী, স্টাফ রিপোর্টার, দিনাজপুর থেকেঃ দিনাজপুরের চিরিরবন্দরে জামায়াতের সাবেক নায়েবে আমীর ডজন মামলার আসামী মোঃ মকবুল মুন্সীকে গ্রেফতার করেছে চিরিরবন্দর থানা পুলিশ।
চিরিরবন্দর থানার এস,আই পলাশ রায় ও সারোয়ার হোসেনের নেতৃত্বে শুক্রবার সন্ধায় রানীরবন্দরস্থ সুইহারী বাজার হতে নশরতপুর গ্রামের মৃত সুলতান মুন্সীর ছেলে জামায়াতের সাবেক নায়েবে আমীর মোঃ মকবুল মুন্সীকে গ্রেফতার কওে পুলিশ।

চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ মোঃ আনিছুর রহমান আটকের সত্যতা নিশ্চিত করে জানান, তার বিরুদ্ধে অন্তত ডজন খানেক নাশকতা, সন্ত্রাস ও ভোট কেন্দ্র পোড়ানোর মামলা রয়েছে। চিরিরবন্দর থানা সূত্রে জানা গেছে তার নামে মামলার ওয়ারেন্ট থাকায় পুলিশ তাকে গ্রেফতার করেছে।

অপরদিকে নাশকতার মামলায় দিনাজপুরের খানসামা উপজেলার ভেড়ভেড়ী ইউনিয়নের টংগুয়া এলাকা থেকে মো. আইয়ুব আলী (৪৫) নামে এক জামায়াত কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।খানসামা থানার এ এস আই নূর ইসলামের নেতৃত্বে পুলিশের একটি ফোর্স তার বাড়ি টংগুয়া বাজারের কাছ থেকে তাকে গ্রেফতার করা হয়।আইয়ুব আলী ওই এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে।

খানসামা থানার এএসআই নূর ইসলাম জানান, আইয়ুব আলী ২০১৪ সালের ৫ জানুয়ারি অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনের সময় নাশকতার ঘটনায় দায়ের করা মামলাসহ আরও একটি মামলার ওয়ারেন্টভুক্ত আসামি।