মেইন ম্যেনু

ডাকাতি মামলার আসামি ছিনিয়ে নিতে পুলিশের ওপর হামলা, আহত ৮

সিলেট নগরের খাসদবীর এলাকায় পুলিশের ওপর হামলা চালিয়ে ডাকাতি মামলার তিন আসামিকে ছিনিয়ে নেয়ার চেষ্টা চালানো হয়েছে। পরে গুলি ছুঁড়ে হামলাকারীদের ছত্রভঙ্গ করে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে পুলিশের ছোঁড়া গুলিতে এক নারীসহ দুইজন আহত হয়েছেন। এছাড়া আসামি পক্ষের হামলায় আহত হয়েছেন ৬ পুলিশ সদস্য।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, খাসদবীর এলাকা থেকে ডাকাতি মামলার আসামি কামরান, শপু ও সিরাজকে গ্রেফতার করে বিমানবন্দর থানা পুলিশ। পরে খাসদবীর দারুস সালাম মাদ্রাসা সংলগ্ন রফিক মিয়ার দোকানের সামনে আসার পর আসামিদের আত্মীয় স্বজনরা হামলা চালায়। এসময় তারা আসামিদের ছিনিয়ে নেয়ার এবং পুলিশ বহনকারী সিএনজি অটোরিকশায় আগুন দেয়ার চেষ্টা করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৮ রাউন্ড গুলি ছুঁড়ে। এতে সিতারা বেগম ও সোহাগ আহমদ নামের দুইজন গুলিবিদ্ধ হন। তাদেরকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আসামিদের আত্মীয়-স্বজনদের হামলায় চার পুলিশ সদস্যও আহত হন।

এ ব্যাপারে বিমানবন্দর থানার ওসি গৌসুল হোসেন জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ডাকাতিসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে। তাদেরকে গ্রেফতারের পর পুলিশের উপর হামলা চালানো হয়। এতে চার পুলিশ সদস্য আহত হন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৮ রাউন্ড গুলি ছুঁড়েছে।