মেইন ম্যেনু

ডাকাতি মামলায় রাবি ছাত্রলীগ নেতা তুহিন কারাগারে

ইয়াজিম ইসলাম পলাশ, রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তৌহিদ আল হোসেন তুহিনকে ডাকাতি মামলায় জেলহাজতে পাঠিয়েছেন আদালত। মঙ্গলবার দুপুরে মামলায় হাজিরা দিয়ে জামিন আবেদন জানালে আদালতের বিচারক তাকে জেলহাজতে পাঠানো নির্দেশ দেন।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে ডাকাতি মামলায় হাজিরা দিয়ে জামিন করেন তুহিন। শুনানি শেষে রাজশাহীর মূখ্য মহানগর হাকিমের আদালত ৩ এর বিচারক জাহিদুল ইসলাম তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানো নির্দেশ দেন।

২০১৪ সালের ২৮ আগস্ট উপাচার্যের দফতরে অপেক্ষমাণ কক্ষে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলীকে মাধররের ঘটনায় কেন্দ্রীয় ছাত্রলীগ তুহিনকে সাধারণ সম্পাদক পদ থেকে অব্যাহতি দেয়।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের আদালত পরিদর্শক আবুল হাশেম বলেন, নগরীর বোয়ালিয়া থানার ডাকাতি মামলায় আসামি তুহিন। দীর্ঘদিন থেকে তিনি মামলায় হাজিরা দেন নি। তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ছিল। মঙ্গলবার হাজিরা দিয়ে জামিন আবেদন জানাতে গেলে বিচারক জাহিদুল হক শুনানি শেষে তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

পুলিশ সূত্রে জানা গেছে, ২০১১ সালের ২১ আগস্ট রাজশাহী নগরের পদ্মা আবাসিক এলাকার একটি বাড়িতে ডাকাতি সংগঠিত হয়। ওই ঘটনায় দায়ের করা মামলার অভিযোগপত্রভুক্ত আসামি তুহিন।