মেইন ম্যেনু

ডিএমডি হলেন ৮ জিএম

রাষ্ট্র মালিকানাধীন বিভিন্ন ব্যাংকের আট মহাব্যবস্থাপককে (জিএম) উপব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) পদে পদোন্নতি দেওয়া হয়েছে।

পদোন্নতিপ্রাপ্ত উপব্যবস্থাপনা পরিচালকদের বিভিন্ন ব্যাংকে বদলি করা হয়েছে। সোমবার ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান বিভাগ থেকে এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

সোনালী ব্যাংকের জিএম আ ন ম মাসরুল হুদা সিরাজীকে ডিএমডি হিসেবে পদোন্নতি দিয়ে তাকে অগ্রণী ব্যাংকে বদলি করা হয়েছে। অগ্রণী ব্যাংকের জিএম আ আ ম শাহজাহানকে সোনালী ব্যাংকের ডিএমডি পদে পদোন্নতি দেওয়া হয়েছে।

অগ্রণী ব্যাংকের জিএম মো.নজরুল ইসরাম ফরাজীকে কৃষি ব্যাংকের ডিএমডি এবং কৃষি ব্যাংকের জিএম মো. ফিরোজ খানকে পল্লী সঞ্চয় ব্যাংকের ডিএমডি পদে পদোন্নতি দেওয়া হয়েছে।

এছাড়া রূপালী ব্যাংকের জিএম সৈয়দ আবু আসাদকে সোনালী ব্যাংকের ডিএমডি, জনতা ব্যাংকের জিএম মো. গোলাম ফারুককে কৃষি ব্যাংকের ডিএমডি, জনতা ব্যাংকের জিএম মো. লুৎফর রহমানকে প্রবাসী কল্যান ব্যাংকের ডিএমডি এবং মো. আব্দুছ ছালাম আজাদকে কৃষি ব্যাংকের ডিএমডি পদে নিয়োগ দেওয়া হয়েছে।

এদিকে অগ্রণী ব্যাংকের জিএম মো. নজরুল ইসলাম ফরাজীকে কৃষি ব্যাংকের ডিএমডি পদে পদোন্নতি দেওয়া হলেও নতুন কর্মস্থলে যোগদান করার পর পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত তাকে ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান বিভাগে সংযুক্ত করা হয়েছে। তবে তিনি বেতন-ভাতাদি কৃষি ব্যাংক থেকে গ্রহণ করবেন।