মেইন ম্যেনু

ডিজিটাল আইসিটি ফেয়ার ২০ জানুয়ারি থেকে

২০ জানুয়ারি থেকে দেশের বৃহত্তম কম্পিউটার মার্কেট এলিফ্যান্ট রোডের কম্পিউটার সিটি সেন্টারে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘৭তম ডিজিটাল আইসিটি ফেয়ার-২০১৬’ শীর্ষক তথ্যপ্রযুক্তি পণ্যের মেলা। ৫ দিন ব্যাপী এই মেলা চলবে ২৫ জানুয়ারি পর্যন্ত।

কম্পিউটার সিটি সেন্টার দোকান মালিক সমিতি আয়োজিত এবারের মেলায় সাড়ে ৬ শতাধিক প্রতিষ্ঠান সর্বশেষ প্রযুক্তির কম্পিউটার, ল্যাপটপ, ট্যাবলেট, ক্যামেরা, ক্লোজ সার্কিট ক্যামেরাসহ তথ্যপ্রযুক্তির নানা পণ্য প্রদর্শন ও বিক্রি করবে। বাড়তি আয়োজনের পাশাপাশি থাকবে বিশেষ ছাড় ও উপহারের ছড়াছড়ি।

মেলা উপলক্ষে কম্পিউটার সিটি সেন্টার দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক ও মেলার সদস্য সচিব ইঞ্জিনিয়ার সুব্রত সরকার বলেন, প্রতিবারের চেয়ে এবার আরও বড় পরিসরে ও জাঁকজমকভাবে মেলা আয়োজন করা হচ্ছে। সাধারণ প্রদর্শনীর পাশাপাশি থাকছে ক্যামেরা ও সিসি ক্যামেরা জোন, সায়েন্স ফেয়ার, রোবটিক্স ফেয়ার ও রক্তদান কর্মসূচি। বিনোদনের জন্য থাকছে গেইমিং জোন, মুভি জোন, চিত্রাংকন প্রতিযোগিতা, সেলফি প্রতিযোগিতা, শীতকালীন পিঠা উৎসব, সাংস্কৃতিক অনুষ্টানসহ নানা আয়োজন। মেলা চলাকালীন সময়ে প্রবেশ টিকেটের উপর র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হবে। অভাবনীয় মূল্যছাড় ও উপহারতো থাকছেই।

এবারের মেলাকে কেন্দ্র করে আইটি ব্যবসায়ীরা ব্যাপক প্রস্তুতি নিয়েছেন। এ মেলায় বাংলাদেশের শীর্ষ আইসিটি পণ্য আমদানীকারক ও ব্যবসায়ীরা বিশ্বের মানসম্পন্ন ব্র্যান্ডের সর্বশেষ প্রযুক্তি প্রদর্শন করবেন। চলতি বছরের শেষ ও নতুন বছরের শুরু হওয়ায় সারা বিশ্বে বছরের সর্বশেষ টেকনোলজিগুলো মিলবে এখানে।

কম্পিউটার সিটি সেন্টারের তৃতীয় থেকে ১০ তম তলা পর্যন্ত ৯৬ হাজার বর্গফুট এলাকা জুড়ে বিস্তৃত কম্পিউটার সিটি সেন্টার সাজবে উৎসব আমেজে।