মেইন ম্যেনু

ডিনার পার্টিতে দেখা মিলল বিন্দু এবং তাহসিনের

পর্দায় অনুপস্থিত জনপ্রিয় দুই তারকা বিন্দু ও তাহসিন। কিন্তু ঈদ উপলক্ষ্যে তাদের দেখা মিললো সেলফিতে। অন্তরালে হারিয়ে যাওয়া এই দুই তারকার সঙ্গে ফারহানা নিশো ও মেহজাবীন উপস্থিত ছিলেন হাসিন রওশনের ডিনার পার্টিতে।

লাক্স চ্যানেল আই সুপাস্টার প্রতিযোগিতার মাধ্যমেই মিডিয়াতে পা রাখেন বিন্দু। এরপর নাটক ও চলচ্চিত্রে অভিনয় এবং মডেলিংয়ে নিজের অবস্থান পাকা করেন। কিন্তু ২০১৪ সালের শুরু থেকেই মিডিয়া থেকে দূরে সরিয়ে রাখেন নিজেকে। বাজারে গুজব ছড়ায়, বিয়ের জন্য প্রস্তুতি স্বরূপ তার এই অনুপস্থিতি। অক্টোবরের ২৪ তারিখ ব্যবসায়ী আসিফ সালাহউদ্দিন মালিকের গলায় মালা দিয়ে সে গুজবকে সত্য প্রমাণ করেন বিন্দু- জানিয়ে দেন, মিডিয়াতে আর কাজ করবেন না তিনি।

একই প্ল্যাটফর্ম থেকেই উঠে আসেন তাহসিন। লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় ২০০৯ সালে সেরা পাঁচে ছিলেন তিনি। মডেলিং ও অভিনয়ে রাখেন প্রতিভার স্বাক্ষর। ‘ভার্সিটি’ নামের একটি ধারাবাহিক নাটকের শুটিং করতে গিয়ে নির্মাতা ওয়াহিদ আনামের সঙ্গে পরিচয় হয় তাহসিনের। বন্ধুত্ব ও প্রেম হতে বেশি দেরি হয়নি, ২০১২ সালের ৬ মে বিয়ে করেন এ জুটি। বিয়ের পরে অভিনয়ের পরিমাণ কমিয়ে দেন তাহসিন। কিন্তু আড়াই বছর পরেই ভেঙে যায় তার সংসার। তারপর থেকে মিডিয়াতে একেবারেই অনুপস্থিত তিনি।



(পরের সংবাদ) »