মেইন ম্যেনু

‘ডিভোর্স’ নিয়ে বিব্রত জন আব্রাহাম

মাত্র দুই বছর হলো বিয়ে করেছেন জন আব্রাহাম। অথচ স্ত্রী প্রিয়া রঞ্চলের সাথে ছাড়াছাড়ি হয়ে যাচ্ছে বলিউডের এই অ্যাকশন হিরোর, গণমাধ্যম্যের এমন খবরে বেজায় চটেছেন স্বয়ং জন! এমনকি যারা তার ব্যক্তি জীবন নিয়ে গুজব ছড়িয়েছি, তাদেরকে কমেডিয়ান বলেও উল্লেখ করেন জন আব্রাহাম!

জানা গেছে, সম্প্রতি ভারতীয় একটি সংবাদ মাধ্যম অভিনেতা জন আব্রাহাম ও স্ত্রী প্রিয়া রাঞ্চলের সম্পর্কে টানাপড়েন নিয়ে খবর ছেপেছিল। এরপর থেকেই আরো কয়েকটি পত্রিকা রঙ ছড়িয়ে জন-প্রিয়া’র ছাড়াছাড়ি হয়ে যাচ্ছে বলে খবর প্রকাশ করে। এমনকি প্রকাশিত খবরে বলা হয়, জন ও প্রিয়ার মধ্যে সম্পর্ক টানাপড়েন ধরেছে। এবং বেশ কয়েক মাস ধরে তারা আলাদা বাসও করছেন! মিডিয়ার এমন ভিত্তিহীন খবরে মুখ খুললেন জন, এবং গণ মাধ্যমকে ‘কমেডি নিউজ’ পরিবেশন করছে বলেও প্রতিক্রিয়া ব্যক্ত করেন তিনি।

জন আব্রাহাম স্ত্রী প্রিয়া সম্পর্কে বলেন, উচ্চ শিক্ষার জন্য স্ত্রী প্রিয়া কয়েক মাস ধরেই আমেরিকায় বাস করছেন। তাদের মধ্যে কোনো ছাড়াছাড়ি কিংবা সম্পর্কের টানাপোড়েনের সৃষ্টি হয়নি।

মিডিয়ায় যেসব খবর প্রকাশ হচ্ছে তার সমালোচনা করে আব্রাহাম আরো বলেন, আমি ছবিতে কমেডি করি, অথচ জানতামই না আমার চারপাশে আমার ব্যক্তি জীবন নিয়ে কেউ কমেডি করতে পারে! দয়া করে কেউ এসব গুজবে কান দিবেন না। আমাদের মধ্যে তেমন কিছুই ঘটেনি। আমরা বিবাহ পরবর্তী সময়ে মধুর সময়ের ভিতর দিয়ে যাচ্ছি, ডিভোর্সের খবর ভিত্তিহীন।

উল্লেখ্য, ২০১৩ সালে প্রিয়া রঞ্চলকে বিয়ে করেন অভিনেতা জন আব্রাহাম। বিয়ের পর আর কোনো নতুন ছবিতে জনকে অভিনয় করতে দেখা না গেলেও চলতি বছর একাধিক ছবিতে অভিনয় করতে যাচ্ছেন জন। এরমধ্যে দোস্তানা, ওয়েলকাম ব্যাক, রকি হ্যান্ডসাম, ওয়াজির, হেরা ফেরি ৩, ডিশুম নামের ছবিগুলোতে অভিনয় করার কথা রয়েছে তার।