মেইন ম্যেনু

ডিমলায় জমি নিয়ে সংঘর্ষে আহত-৫

হামিদা আক্তার বারী, ডিমলা করেসপন্ডেট, নীলফামারী : নীলফামারীর ডিমলা উপজেলার খালিশা চাপানী ইউনিয়নের ডালিয়া ছোট খাতা গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জেড়ে আপন সহোদর ভাইদের মধ্যে সংঘর্ষে উভয় পক্ষের অন্তত কমপক্ষে ৫ জন গুরুতর আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে।

জানা যায়, শুক্রবার বিকালে বিরোধ পূর্ণ জমিতে আব্দুল কাদের হালচাষ করতে গেলে ঐ জমির প্রকৃত মালিক মোকছেদ আলী বাঁধা দেয়ায় কাদেরের পক্ষীয় লোকজন মশিয়ার, রশিদুল,রুহুল আমীন,রশিদা ও ফেন্সি বেগম মোকছেদকে এলোপাথারী মারতে থাকে ।

এ সময় মোকছেদ ঐ জমির উপড় জ্ঞান হারিয়ে পড়ে গেলে তাকে বাঁচাতে তার বড় ছেলে মাসুদ রানা ও তার স্ত্রী মৌসুমী ছুটে আসায় তাদেরকেও প্রতিপক্ষ কাদেরের ভারাটিয়া লোকজনসহ তার আত্বীয় স্বজনেরা ধারালো অস্ত্র দিয়ে মৌসুমী ও মোকছেদের মাথায় আঘাত করায় তারা আশঙ্গাজনক অবস্থায় ঘটনাস্থলেই ঢলে পড়ে। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ডিমলা উপজেলা হাসপাতালে নিয়ে এসে ভর্তি করে চিকিৎসাধীন রাখেন।

এ ব্যাপারে কর্তব্যরত ডাক্তার ইয়াছমিন আরা জানান, আহত লোকজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে। একজন রোগীর অবস্থা ভালো না। হয়ত প্রয়োজনে উন্নত চিকিৎসার জন্য উচচÍর হাসপাতালে পাঠানো হবে। এ ঘটনায় মোকছেদের ছোট্ট ছেলে মাহবুব জানায়,আমরা মামলার প্রস্তুতি নিচ্ছি।