মেইন ম্যেনু

ডিমলায় বাজারে ভয়াবহ আগুন : ক্ষতি ৪ কোটি টাকা

হামিদা আক্তার বারী, ডিমলা (নীলফামারী) থেকে: গত শুক্রবার রাত পৌনে ২টার দিকে নীলফামারীর ডিমলা উপজেলায় সদর বাবুরহাট বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে প্রায় ২৫টি দোকান ঘর ও বাজারের একাংশ পুরে ছাই হয়ে গেছে বলে খবর পাওয়া গেছে। উক্ত অগ্নিকান্ডের ফলে প্রায় ৪ কোটি টাকার মালামাল পুরে ক্ষয়কক্ষতি হয়েছে বলেও ধারনা করছে দোকানদার ও স্থানীয় ব্যবসায়ীরা।

জানা যায, ঘটনার সূত্রপাত শ্রী হারান মল্লিকের টিন ও গ্যাস সিলিন্ডারের দোকানের ভিতরে বিদ্যুৎতের তার সর্টসার্কিট হয়ে আগুনের সূত্রপাত হলে এ ভয়াবহ অগ্নিকান্ডে এ বিপুল পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ীরা জানিয়ছেন। আগুনের লেলিহান শিখা মুহুর্তেই ভয়াবহ রুপ ধারণ করে।

ডিমলা ফায়ার সার্ভিস কর্মীরা দ্রুত ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম না হলে পরে ডোমার উপজেলা ফায়ার সাভির্স কর্মীরা ঘটনাস্থলে এসে যৌথভাবে প্রায় ৩ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয় বলে প্রতক্ষদর্শীরা জানান।

উল্লেখ্য, গেল বছর ১৮ ফেব্রুয়ারী ঐ বাজারটিই আগুনে পুরে ছাই হয়ে যায়। সে সময় ক্ষতির পরিমাণ ছিল প্রায় ১০ কোটি টাকা। এবার ২০ ফেব্রুয়ারী গভীর রাতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।