মেইন ম্যেনু

ডিমলায় শিশুর গলা কাটা লাশ উদ্ধার

হামিদা আক্তার বারী, ডিমলা করেসপন্ডেট, নীলফামারী : গত বুধবার গভীর রাতে নীলফামারীর ডিমলায় এক শিশুর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। জানা গেছে, উপজেলার বালাপাড়া ইউনিয়নের দ: ছাতনাই গুচ্ছ গ্রামের এনছান আলীর কনিষ্ঠ শিশু কন্যা শুকুমনি (৪)’র লাশ গলাকাটা অবস্থায় গভীর রাতে পুলিশ উদ্ধার করেছে।

ঘটনার বিবরণে জানা যায়, ঘটনার দিন সকাল থেকে ৪ বছরের শিশু কন্যা শুকুমনিকে অনেক খুঁজাখুঁজি করেও তাকে পাওয়া যাচ্ছিল না বলে জানান শিশুটির পিতা এনছান আলী। অবশেষে রাত সাড়ে আটটার দিকে গুচ্ছগ্রাম বাজারের দ: পার্শ্বে বাঁশ ঝাড়ের একটি চৌকিতে গলাকাটা অবস্থায় ঐ শিশু কন্যার লাশ পাওয়া যায়। উল্লেখ্য, এনছান আলী ও গৃহবধু মতি বেগমের সংসারে ৭ মেয়ে ও এক ছেলে। মৃত শিশু শুকুমনি (৪) সবার ছোট।

এ ঘটনায় এলকাবাসী জানায়, শিশু শুকুমনিকে হত্যা করে একটি পক্ষ ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টায় লিপ্ত। শুধুমাত্র একটি পক্ষকে ঘায়েল করতেই এ জঘন্য হত্যাকান্ড ঘটানো হয়েছে বলে এলাকাবাসী ধারনা করছেন। এ হত্যাকান্ডে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। ডিমলা থানা পুলিশ রাতেই শিশুর লাশ উদ্ধার করেছেন। বৃহস্পতিবার সকালে শিশুর লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।