মেইন ম্যেনু

ডেঙ্গুতে আক্রান্ত সালমান ভ্রাতা সোহেল খান

সব শেষ বলিউড তারকাদের মধ্যে ডেঙ্গুতে আক্রান্ত ছিলেন অনিল কাপুরের স্টাইলিশ কন্যা সোনম কাপুর। আর কাপুর পরিবার ছেড়ে ভাইরাস জনিত রোগ ডেঙ্গু আক্রমন করেছে খান পরিবারে!হ্যাঁ, এবার ডেঙ্গু ভাইরাসে আক্রান্ত হলেন সুপারস্টার অভিনেতা সালমান খানের ছোট ভাই অভিনেতা, প্রযোজক ও নির্মাতা সোহেল খান।

ভারতীয় সংবাদ মাধ্যমের খবর অনুযায়ি ডেঙ্গু ভাইরাসে আক্রান্ত সালমান খানের ছোট ভাই সোহেল খান। বর্তমানে তিনি চিকিৎসাধীন আছেন বলেও জানা গেছে। তবে ডেঙ্গুর ভাইরাস সারাতে তিনি কোথায় বা কার কাছে চিকিৎসা নিচ্ছেন তা গণমাধ্যমে জানায়নি খান পরিবার।

বেশ ক’বছর হলো অভিনয়ে সোহলে খানকে দেখা না গেলেও নিয়মিত প্রযোজনা ও নির্মাণের কাজ চালিয়ে যাচ্ছেন তিনি। তার সবশেষ প্রযোজিত ও পরিচালিত ছবির নাম ‘জয় হো’। যেখানে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন বড় ভাই সালমান খান।

উল্লেখ্য, সোহেল খানকে প্রকাশ্যে শেষবার দেখা গেছে তাদের পরিবারের গণপতি বিসর্জনের শোভাযাত্রায়। ধুমধাম করে হয়েছিল সেই গণেশ বিসর্জনের মিছিল। যেখানে মহা ধুমধামে খান পরিবার অংশ নিয়েছিল সেই অনুষ্ঠানে। ১৯৯৭ সালে ‘আজর’ নামের একটি ছবি পরিচালনার মধ্য দিয়ে ক্যারিয়ার শুরু করেন সোহেল খান। এরপর তিনি নির্মাণ করেন জনপ্রিয় ছবি পেয়ার কিয়া টু ডরনা কিয়া, ম্যায় দিল তুজকো দিয়া, হ্যালো ব্রাদার, জয় হো-এর মত চলচ্চিত্র।