মেইন ম্যেনু

ডেঙ্গু জ্বরে আক্রান্ত ঊর্মিলা

ব্যাংককের পাতায়ায় গিয়েছিলেন ঊর্মিলা। ‘পাতায়ার পথে নিয়ামত’ নাটকের কাজ করতে। এর আগে স্বামীর সঙ্গে মালয়েশিয়ায় ঘুরতে বেরিয়েছিলেন কিছুদিনের জন্য।

সেখান থেকে ফিরেই পাতায়া। নাটকের কাজ শেষ করে তিনি যখন ঢাকায় নামলেন, ঊর্মিলা জানাচ্ছেন, ‘তখনই একটু একটু শরীর খারাপ লাগছিলো।’ এর একদিন পরই শরীর কাঁপিয়ে জ্বর। সঙ্গে প্রচণ্ড মাথাব্যথা। রক্তপরীক্ষা করে জানা গেলো, ডেঙ্গুজ্বরে আক্রান্ত তিনি।

ঊর্মিলা বলছিলেন, ‘পাতায়া থেকেই হয়তো কিছু একটা সংক্রমণ হয়েছে। চিকিৎসকরা পুরোপুরি বিশ্রামে থাকতে বলেছেন। আগামী সব কাজ মোটামুটি বাতিল করতে হয়েছে। সারাদিন বিছানায় শুয়ে আছি। তবু জ্বর নামছে না। সঙ্গে মাথা ব্যথা তো আছেই। এ জ্বরটা না হলে আমার ধারণাও হতো না, কারও এমন মারাত্মক পর্যায়ের মাথাব্যথা হতে পারে।’

সব কাজ বাদ দেওয়া গেলেও, এড়ানো যাচ্ছে না আলী ফিদা একরাম তোজোর ধারাবাহিক ‘ফ্যামিলি প্যাক’-এর কাজ। নাটকটির শেষ পর্যায়ের কাজ চলছে। ঊর্মিলা বলছেন, ‘কারও সঙ্গে তারিখ মেলানো যাচ্ছিলো না। বহুকষ্টে আগামীকাল (২৪ আগস্ট) সবাইকে পাওয়া গেছে। এখন আমি যদি না থাকি, তাহলে তোজো ভাইয়ের অনেক ক্ষতি হবে।’ অসুস্থ শরীর নিয়েই তাই ঊর্মিলাকে ওইদিন কাজ করতে হবে।