মেইন ম্যেনু

ঢাকাই সিনেমার নায়িকাদের কার বয়স কত?

ভক্তদের কল্যাণেই সাধারণ থেকে অসাধরণ হয়ে উঠেনে অনেকে। ভক্তদের অনুরাগে হয়ে উঠেন কেউ কেউ জনপ্রিয় তারকা। আর জনপ্রিয় যখন একচন মানুষ হয়ে উঠেন তখন তার সম্পর্কে অনেক কৌতুহলই থাকে ভক্তদের মাঝে।

তারকারা কে কি করতে ভালোবাসেন। তারকারা কে কতটুকো পড়ছেন। তারকারা বিয়ে করেছেন কি না। কোন তারকার বয়স কত? এমন অনেক প্রশ্নই ভীর করে ভক্তদের মাঝে।

তবে এক্ষেত্রে নায়িকাতের সম্পর্কে ভক্তদের আগ্রহটা একটু বেশি। বিশেষ করে তাদের বয়স নিয়ে। ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় বর্তমান প্রজন্মের কিছু নায়িকাদের মধ্যে কার বয়স কত? কে কিসে পড়ছেন বা কতটুকো পড়েছেন?

পরীমনিঃ ঢাকাই সিনেমার বর্তমানে আলোচিত নায়িকাদের অন্যতম। তিনি এসএসসি দিয়েছেন ২০১১ সালে। আসছে ২৪ অক্টোবর তিনি পা দিবেন ২২ বছরে।

তানহা তাসনিয়াঃ ১৯৯১ সালের ২৬ মার্চ ব্রাহ্মণবাড়িয়ায় জন্মগ্রহণ করেন তিনি। ২০০৭ সালে এসএসসি ও ২০০৯ সালে তিনি এইচএসসি দিয়েছেন।

পুস্পিতা পপিঃ তিনি ২০০৯ সালে দিয়েছেন এসএসসি। আর এইচএসসি দিয়েছেন ২০১১ সালে। এখন তিনি তেজগাঁও কলেজে বিবিএতে পড়ছেন। বর্তমানে তিনি ২১ বছর পেরিয়ে ২২ বছরে পা দিয়েছেন।

হ্যাপি নাজনিনঃ আলোচিত সমালোচিত এই তারকা। তিনি ১৯৯৬ সালের ২৯শে ফেব্রুয়ারি জন্মগ্রহণ করেন খুলনাতে। তিনি এসএসসি দিয়েছেন ২০১১ সালে। অার ২০১৩ সালে শেষ করেছেন এইচএসসি।

আঁচলঃ ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকাদের আরকেজন তিনি। তিনি মিডিয়াতে এসেছি ২০১০ সালে। বর্তমানে তার বয়স ২৪ বছর।

বিপাশা কবীরঃ তিনি আইটেম গার্ল হিসেবে বেশ জনপ্রিয় ঢাকাই চলচ্চিত্রে। বর্তমানে তার বয়স ২৪ বছর। তিনি ২০০৮ সালে এসএসসি দিয়েছেন। আর এইচএসসি দিয়েছেন ২০১০ সালে।

শিরিন শিলাঃ ২৫ জুন ১৯৯৫ সালে ঢাকার ডেমরাতে জন্মগ্রহন করেন তিনি। ২০১১ সালে তিনি এসএসসি এবং এইচএসসি দিয়েছেন ২০১৩ সালে। এখন সিদ্ধেশ্বরী বিশ্ববিদ্যালয় কলেজে অনার্স পড়ছেন।

মৌমিতা মৌঃ ১২ই আগষ্ট ১৯৯০ সালে মানিকগঞ্জের সাটুরিয়াতে জন্ম গ্রহণ করেন।

মিষ্টি জান্নাতঃ ১৯৯২ এর সেপ্টেম্বরে জন্ম গ্রহণ করেন তিনি। ২০০৮ সালে এ্সএসসি এবং ২০১০ সালে তিনি এইচএসসি দিয়েছেন।