মেইন ম্যেনু

ঢাকার সাইমনের সঙ্গে কলকাতার এনার অনস্ক্রিন রোমান্স

ঢাকাই সিনেমার চিত্রনায়ক সাইমন সাদিকের বিপরীতে এবার অভিনয় করতে যাচ্ছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী এনা সাহা। ‘দেহ- দ্য ফিগার’ শিরোনামের চলচ্চিত্রে এই জুটিকে দেখা যাবে। এটি যৌথভাবে পরিচালনা করবেন সাইমন তারিক ও ওপারের অরিন্দম শিল।

সাইমন তারিক বলেন, ‘গেল বৃহস্পতিবার ছবির নাম এন্ট্রি করেছি। সাইমন সাদিকের সাথে কথাবার্তা হয়েছে। ডিসেম্বরের প্রথম সপ্তাহে সাইমনকে চুক্তিবদ্ধ করবো। এছাড়াও ওপার বাংলা থেকে সাইমেনর বিপরীতে এনা অভিনয় করবেন। তাকে চুক্তিবদ্ধ করা হয়েছে।

তিনি আরো বলেন, ‘জানুয়ারিতে বাংলাদেশের বিভিন্ন লোকেশনে শুটিং শুরু করবো। বাংলাদেশ ছাড়া ভারতের শিলিগুড়িতেও এর শুটিং করবো।

সাইমন বললেন, ‘পরিচালক সাইমন তারিক ভাইয়ের সাথে চূড়ান্ত কথা হয়েছে। কিন্তু এখনো চুক্তিবদ্ধ হইনি। তবে আগামী কয়েকদিনের মধ্যেই চুক্তিবদ্ধ হতে পারি।’ জানা গেছে, পরিচালনার পাশাপাশি এই ছবির চিত্রনাট্য লিখেছেন দুই বাংলার দুই পরিচালক।

আর এর গল্প লিখেছেন ওপার বাংলার পরিচালক অরিন্দম শিল নিজেই। যৌথভাবে ছবিটি প্রযোজনা করবে এপারের নতুন এক প্রযোজনা সংস্থা এবং ওপারের ডি কে ফিল্মস।

উল্লেখ্য, এনা সম্প্রতি সৃজিত মুখার্জির ‘রাজকাহিনি’ ছবিতে অভিনয় করে প্রশংসিত হয়েছেন। তবে তিনি ‘বৃত্ত চলচ্চিত্রে খোলামেলা দৃশ্যে অভিনয় করে আলোচনায় আসেন।