মেইন ম্যেনু

ঢাকায় ইংল্যান্ড দল

তিন ম্যাচ ওয়ানডে ও দুটি টেস্ট খেলতে ঢাকায় পা রেখেছে ইংল্যান্ড ক্রিকেট দল। ইত্তেহাদ এয়ারলাইন্সে করে বাংলাদেশ সময় রাত ৮টা ৪৭ মিনিটে হযরত শাহজালাল (রাঃ) আন্তর্জাতিক বিমানবন্দরে নেমেছে ইংলিশরা। বিমানবন্দর থেকে দলটির ঠিকানা হোটেল র‍্যাডিসন।

এদিকে বিমানবন্দর থেকে হোটেল পর্যন্ত ইংল্যান্ড দলের জন্য সব ধরণের নিরাপত্তাব্যবস্থাই নিয়েছে বাংলাদেশ। তবে দল আসার আগেই ঢাকায় এসেছেন রেগ ডিকাসনের নেতৃত্বাধীন ইসিবির নিরাপত্তা পর্যবেক্ষক দল।

নিয়মিত অধিনায়ক ইয়ন মরগ্যান এবং ওপেনার আলেক্স হেলস নিরাপত্তার ভয়ে আসেননি। ফলে বাংলাদেশ সফরে ইংল্যান্ড ওয়ানডে দলকে নেতৃত্ব দেবেন জস বাটলার। আর টেস্ট দলের অধিনায়ক হিসেবে যথারীতি থাকছেন অ্যালিস্টার কুক।

এদিকে ইনজুরির কারণে জেমস অ্যান্ডারসন ও মার্ক উড বাংলাদেশ সফরে নেই। আগামী ৭ ও ৯ অক্টোবর ওডিআই সিরিজের প্রথম দুইটি ম্যাচ অনুষ্ঠিত হবে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

১২ অক্টোবর সিরিজের শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। তিনটি ম্যাচই শুরু হবে দুপুর একটায়। চট্টগ্রামেই অনুষ্ঠিত হবে টেস্ট সিরিজের প্রথম ম্যাচটি। ম্যাচটি শুরু হবে ২০ অক্টোবর। ২৮ অক্টোবর মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে শেষ টেস্ট ম্যাচটি। দুইটি ম্যাচই শুরু হবে সকাল সাড়ে নয়টায়।



« (পূর্বের সংবাদ)