মেইন ম্যেনু

ঢাকায় এসে পৌঁছেছেন কলকাতার নায়িকা শ্রাবন্তী

কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী। ‘শিকারি’ ছবির মহরতে যোগদানের উদ্দেশ্যে সকাল দশটার কিছুটা পরে ঢাকায় এসে পৌঁছেছেন তিনি। এখন রাজধানীর অভিজাত হোটেল ওয়েস্টিনে অবস্থান করছেন। এবারই প্রথম ঢাকায় পা রাখলেন টলিউডের জনপ্রিয় এই মুখ। যদিও এক দিনের জন্য এসেছেন তিনি। আর এমনটিই ৭ মার্চ সকালে জানিয়েছেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ।

আর ঢাকাই ছবির বর্তমান সময়ের জনপ্রিয় নায়ক শাকিব খানের সাথে জুটি বেঁধে ‘শিকারি’ ছবিতে অভিনয় করবেন জনপ্রিয় অভিনেত্রী। যৌথ প্রযোজনার এ ছবিটি যৌথভাবে নির্মিত হচ্ছে ঢাকার জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এসকে মুভিজ এর ব্যানারে। এ ছবির মহরত অনুষ্ঠান হবে ৭ মার্চ সন্ধ্যায় ঢাকার অভিজাত হোটেলে ওয়েস্টিনে। ১৪ মার্চ থেকে কলকাতায় ছবিটির শুটিং শুরু হবে। এরপর বাংলাদেশ হয়ে ইউরোপের বিভিন্ন দেশেও এর শুটিং হওয়ার কথা রয়েছে।

‘শিকারি’ ছবির সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন বাংলাদেশের আব্দুল্লাহ জহির বাবু আর ভারতের পেলে চ্যাটার্জি। ছবিটি যৌথভাবে পরিচালনা করছেন বাংলাদেশের সীমান্ত ও কলকাতার জয়দেব। ছবিতে শাকিব খান ও শ্রাবন্তী ছাড়াও অভিনয় করবেন বাংলাদেশের অমিত হাসান, সুব্রত, শিবা সানু এবং কলকাতার রাহুল দেব, সব্যসাচী, লিলি প্রমুখ। একটি কিলিং মিশনকে ঘিরে ছবির গল্প গড়ে উঠেছে।

অভিনেত্রী শ্রাবন্তী ভারতীয় বাংলা চলচ্চিত্রের মেধাবী অভিনেতা দেব, জিৎ, সোহম সহ আরো বেশ কয়েকজন বিখ্যাত অভিনেতার সাথে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন। তিনি ১৯৯৭ সালে ‘মায়ার বাঁধন’ ছবিতে অভিনয়ের মাধ্যমে তার অভিনয় জীবন শুরু করেন। ২০০৩ সালে তার প্রথম কাজ ‘চ্যাম্পিয়ন’।এরপর তিনি পরিচালক রাজিব বিশ্বাসকে বিয়ে করে পুরোপুরি সংসারি হয়ে যান তিনি।

২০০৮ সালে আবারও ‘ভালবাসা ভালবাসা’তে অভিনয়ের মাধ্যমে ফিরে আসেন চলচ্চিত্র জগতে। ২০১৩ সালে তিনি রবি কিনাগী পরিচালিত জিতের বিপরীতে ‘দিওয়ানা’ এবং অপর্ণা সেন পরিচালিত ‘গয়নার বাক্স’ সিনেমায় অভিনয় করেন। পরবর্তীতে তার অভিনীত অন্যান্য চলচ্চিত্রের মধ্যে অন্যতম দেবের বিপরীতে ‘বিন্দাস’। রাজ চক্রবর্তীর চলচ্চিত্র ‘কাঠমাণ্ডুতে’ও তিনি অভিনয় করেছেন।