মেইন ম্যেনু

ঢাকায় মহেন্দ্র সিং ধোনি

বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজ খেলতে ঢাকা এসে পৌঁছেছেন ভারতের ওয়ানডে অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। বিকেল ৪টা ১০ মিনিটে এয়ার ইন্ডিয়ার একটি ফ্লাইটে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দেরে এসে পৌঁছান তিনি। ভারতের বিশ্বকাপজয়ী এই অধিনায়কের সঙ্গে ঢাকায় এসে পৌঁছেছেন সুরেশ রায়না, আম্বাতি রাইডু, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, মোহিত শর্মা, স্টুয়ার্ট বিনি ও ধাওয়ান কুলকার্নি। টেস্ট খেলতে আগেভাগেই ঢাকায় এসেছিলেন রোহিত শর্মা, অজিঙ্কা রাহানে, শিখর ধাওয়ান, বিরাট কোহলি, রবিচন্দ্রন অশ্বিন ও উমেশ যাদব।

বিমানবন্দরে নেমে সোজা সোনারগাঁও হোটেলে উঠবেন ধোনিরা। ১৮ জুন মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ভারত ও বাংলাদেশের প্রথম ওয়ানডে অনুষ্ঠিত হবে। দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডে হবে ২১ ও ২৪ জুন। প্রতিটি ম্যাচ হবে মিরপুর স্টেডিয়ামে। দিবারাত্রির ম্যাচগুলো বেলা ৩টায় শুরু হবে।

ভারতের ওয়ানডে দল : মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক), রোহিত শর্মা, অজিঙ্কা রাহানে, শিখর ধাওয়ান, বিরাট কোহলি, সুরেশ রায়না, আম্বাতি রাইডু, রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, ভুবনেশ্বর কুমার, উমেশ যাদব, মোহিত শর্মা, স্টুয়ার্ট বিনি, ধাওয়ান কুলকার্নি।