মেইন ম্যেনু

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে দীর্ঘ যানজট

ঢাকা-টাঙ্গাইল মহসড়কের গাজীপুরের কালিয়াকৈরে ট্রাক উল্টে পড়ায় উপজেলার চন্দ্রা ত্রিমোড় এলাকায় তীব্র যানজটের সৃষ্টি হয়েছে।

শুক্রবার সকাল থেকে এ যানজট ত্রিমোড় এলাকার অন্তত ২৫ কিলোমিটার ছড়িয়ে পড়ে। তবে ট্রাকটি সরানোর পর সকাল ১০টা থেকে যান চলাচল শুরু হয়।

স্থানীয়রা জানান, শুক্রবার ভোররাতে ওই মহাসড়কের কালিয়াকৈরের রেল ওভারব্রিজ এলাকায় একটি ট্রাক বিকল হয়ে উল্টে যায়। এরপর থেকে ওই মহাসড়কে যানজটের সৃষ্টি হয়। এক পর্য়ায়ে যানজট সেখান থেকে চন্দ্রা ত্রিমোড় এলাকায় তিনদিকে অন্তত ২৫ কিলোমিটার ছড়িয়ে পড়ে। এতে চরম দুর্ভোগে পড়েন ওই মহাসড়কে হাজার হাজার যাত্রী। দুর্ঘটনাকবলিত ট্রাকটি সরিয়ে নিলে সকাল সাড়ে ৯টার দিকে যানবাহন চলাচল শুরু করে।

সালনা-কোনাবাড়ি হাইওয়ে থানার এসআই সাইফুল ইসলাম জানান, রাতে ঝড়-বৃষ্টি হওয়ার পর গাড়ি রাত থেকেই ধীরগতিতে চলছিল। তার ওপর ভোররাতে ওই সড়কের কালিয়াকৈর ওভার ব্রিজের এলাকায় ট্রাক বিকল হয়ে পড়ে। যার কারণে যানজটের সৃষ্টি হয়। ট্রাক সরানো হয়েছে। এখন গাড়ি চালাচল শুরু হয়েছে।

গোড়াই হাইওয়ে থানার ওসি মো. খলিলুর রহমান জানান, সকালে যানজটের সৃষ্টি হয়েছিল। গাড়ি ঢাকার দিকে ঢুকছিল ছিল না। তবে এখন (সকাল ১০টার) গাড়ি চলাচল শুরু হয়েছে।