মেইন ম্যেনু

ঢাবির ছাত্রলীগ নেতার কক্ষে ইয়াবা সেবন, আটক ২

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) অমর একুশে হলে ইয়াবা সেবনকালে দুই বহিরাগতকে আটক করেছে হল প্রশাসন। আটকের পর তাদের শাহবাগ থানায় সোপর্দ করা হয়েছে। শনিবার রাত সাড়ে ১০টার দিকে হলের শহীদ রফিক ভবনের ২০৭ নম্বর কক্ষে এ ঘটনা ঘটে।

এ ঘটনার পর কক্ষটি সিলগালা করে দিয়েছেন হল প্রশাসন। আটককৃতরা হলেন সাইদুর রহমান ও রাকিবুল্লাহ। তারা দুজনেই ঢাকায় একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত।

জানা গেছে, হল শাখা ছাত্রলীগের বিজ্ঞান-বিষয়ক সম্পাদক গণিত বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র আশিকুর রহমান ও তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের মাস্টার্সের ছাত্র হল শাখা ছাত্রলীগের তথ্য-বিষয়ক সম্পাদক ইউসুফ আলির কক্ষে ইয়াবা সেবন করছিল তাদেরই বহিরাগত বন্ধু। খবর পেয়ে হল কর্তৃপক্ষ পুলিশসহ গিয়ে তাদের আটক করে এবং কক্ষটি সিলগালা করে দেয়।

এবিষয় হল প্রাধ্যক্ষ অধ্যাপক আনোয়ারুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে জানতে পারি হলের রফিক ভবনের ১০৭ নম্বর কক্ষে দুজন বহিরাগত নেশা করছে। এ অবস্থায় নিয়ম অনুযায়ী আমি পুলিশ নিয়ে সেই কক্ষে যাই এবং সেখানে তাদেরকে পেয়ে নাম ঠিকানা জানতে চাইলে তারা নিজেদের বহিরাগত দাবি করে পরে তাদেরকে শাহবাগ থানা পুলিশের কাছে তুলে দেয়া হয়।