মেইন ম্যেনু

তবুও ক্যাটরিনাতে আগ্রহী সালমান!

একসাথে শেষবার ক্যাটরিনা কাইফ ও সালমানকে দেখা গিয়েছিল কবির খানের ‘একথা টাইগার’ ছবিতে, এরপর দীর্ঘদিন এই জুটির কোনো খুঁজ মেলেনি।এবার নিজে উদ্যোগি হয়েই নাকি ক্যাটরিনার সাথে নতুন ছবিতে অভিনয় করতে চলেছেন সালমান খান।

বলিউডের চলমান গুঞ্জন বলে, অতুল অগ্নিহোত্রির নতুন ছবিতে একসাথে ফের জুটিবদ্ধ হেতে চলছেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ। ছবিটি অ্যাকশনধর্মী হলেও সমানভাবে রয়েছে তুমুল ভালোবাসার কাহিনী।

ছবিটি সম্পর্কে অতুল কোনো আনুষ্ঠানিক ঘোষণা না দিলেও কিংবা ছবিতে সালমান ও ক্যাটরিনাকে একসাথে অভিনয় করাবেন কিনা সেকথা আনুষ্ঠানিকভাবে না বললেও অনেকেই এই গুঞ্জনকে বিশ্বাস করতে চলছেন। তারা মনে করেন, সালমান নাকি নিজ উদ্যোগেই ক্যাটরিনার সাথে ছবি করতে আগ্রহী! যদিও রনবীর কাপুরের সাথে প্রেম করার আগে বলিপাড়ায় গুঞ্জন ছিল ক্যাটরিনার সাথে সালমানের প্রেম ছিল!

উল্লেখ্য, সালমান খানের প্রযোজনায় আসন্ন ছবি ‘হিরো’ নির্মাণ করছেন নিখিল আদভানি, সুভাষ ঘাইয়ের ‘হিরো’ ছবিটি অবলম্বনে নির্মাণ হচ্ছে এই ছবি। ইতিমধ্যে ছবির পোস্টার, টিজার, ট্রেলার এবং সালমানের কণ্ঠে একটি গান দিয়ে ইতিমধ্যে বলিউডের আকাঙ্ক্ষিত ছবির তালিকায় পৌঁছে গেছে ছবিটি। ছবিটিতে নতুন মুখ সুরজ পাঞ্চোলি এবং সুনীল শেঠি কন্যা আথিয়া শেঠি! চলতি মাসের ১১ তারিখে মুক্তি পাওয়ার কথা রয়েছে ‘হিরো’।